চাঁদপুরে ট্রাকে পেট্রোল বোমা হামলা, চালক নিহত, তিনজন দদ্ধ

 In চাঁদপুর, প্রধান খবর, লিড নিউজ, শীর্ষ খবর




ফাহিম শাহরিন কৌশিক:



চাঁদপুর সদর উপজেলা চান্দ্রা ও রঘুনাথপুর এলাকায় দুইটি পন্যবাহী চলন্ত ট্রাকে পেট্রোল বোমা হামলায় চালক জাহাঙ্গীল হোসেন নিহত ও গুরুতর আহত হয়েছেন ৩জন। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় এ ঘটনা ঘটে।



নিহত ট্রাক চালকের জাহাঙ্গীর হোসেনের বাড়ি যশোর বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এছাড়া আহতরা হলেন, খোরশেদ আলম (৩০), পিতা- আবদুস ছোবহান, রুবেল হোসেন (৩৮) পিতা- গোলাম মোস্তফা ও শরিফ হোসেন (৩৮) পিতা- শাহবুদ্দিন। তাদের প্রত্যেকের বাড়ি যশোর জেলার বাঘচড়া এলাকায়।



কর্তব্যরত চিকিৎসক জানান, তাদের মুখমন্ডলসহ শরীরের সিংভাগই ঝলসে গেছে। এছাড়া রঘুনাথপুরের আপর ঘটনায় আমানত খান (৪০) এর ডান পা ভেঙে গেছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে পণ্যবাহী ট্রাক (যশোর ট ১১-২৩২২) চাঁদপুর হরিনা ফেরিঘাটের দিকে আসছিলো। গাড়িটি ফেরি পার হয়ে খুলনা যাবার কথা। পথিমধ্যে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা এলাকায় দুর্বৃত্তরা গাড়িটিকে লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে গাড়ির চালক জাহাঙ্গির পেট্রোল বোমার আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই পুড়ে মারা যান। এতে খোরশেদ, রুবেল ও শরিফ দগ্ধ হলে কয়েকজন সিএনজি চালক তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসনে।



এদিকে সদর উপজেলার রঘুনাথপুর গুচ্ছগ্রামের কাছে পুরাণবাজারের একটি ট্রাক (ঢাকা মেট্রো ১১-৯৮৪) পন্য নিয়ে যাবার সময় রাতে অন্ধকারে দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে পেট্রোল বোমা নিক্ষেপ করে। চালক নিজের প্রাণ বাচাতে চলন্ত গাড়ি থেকে লাফি পড়ে চলাক মারাত্মক আহত হয়। চালক মো. আনামত খান (৪০) শহরের গুণরাজদি কবিরাজ বাড়ির মৃত মোস্তাক হাজির ছেলে। আহত হেলপার কালু বেপারী (২২) পুরাণবাজার পশ্চিম বাজার এলাকার শুক্কুর বেপারীর ছেলে বলে জানা যায়।



চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাইয়ুম ঘটনা নিশ্চিত করে জানান, অগ্নিদগ্ধদের আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।


Recent Posts

Leave a Comment