চাঁদপুরে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে শ্বশুর-শাশুড়ীকে হত্যা ॥গনধোলায়ে ঘাতকের মৃত্যু

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর




শাহরিয়ার খাঁন কৌশিক ॥



চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গায় মেয়ে জামাতা সুমন শেখ (২৮) দা দিয়ে কুপিয়ে শ্বশুর-শাশুড়ীকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার ভোর ৬টায় কামরাঙ্গা মিজি বাড়ীতে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, ইকবাল হোসেন বুলু (৪৫) ও মমতাজ বেগম (৪০)। হত্যাকান্ডের পর জামাই সুমন শেখ পালিয়েছে।



রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন জানান, লাকি আকতার শারমিনের সঙ্গে ঢাকা সাভারের সুমন শেখের ৫ বছর আগে বিয়ে হয়। তাদের চার বছরের একটি মেয়ে আছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়।তিনি জানান, রবিবার রাতে সুমন শেখ শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। দাম্পত্য কলহের জের ধরে সোমবার সকালে সুমন তার শ্বশুর-শাশুড়ী ও স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেন।



প্রতিবেশীরা তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পর ইকবাল হোসেনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় মমতাজ বেগমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আহত লাকি আকতারের চিকিৎসা চলছে।



খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই নুরুল হক ঘটনাস্তলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আরিচুল হক জানান, ঘটনার পর আসামী পালিয়ে গেছে। এ ঘটনায় দু’জন নিহত হয়েছে। তবে ধারণা করা হচ্ছে সুমন শেখ মাদকাসক্ত। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।



নিহতর স্বজনরা জানায়,শারমিনের স্বামি সুমন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করার কারনে সে বাড়ীতে চলে আসে। কিছুদিন পুর্বে শারমিন তার স্বামিকে ডিভোর্স দিলে ঘাতক সুমন শ্বশুর বাড়ীতে এসে রোববার রাতের যেকোন সময় শ্শুর ,শ্বাশুড়ী ও স্ত্রীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে আশে পাশের লোকজন টের পেয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শ্বশুর শ্বাশুড়ী মারা যায়। এ ঘটনায় পুরো এলাকায় আতংক ও শোকের ছায়া নেমে এসেছে। এ দিকে ঘাতক সুমনকে ঘরের পাশে ধান ক্ষেতের ভিতর থেকে আটক করে গনধোলাই দিলে তাঁর মৃত্যু হয়।খবর পেয়ে মডেল থানার এস আই হামেদুল হক সঙীয় ফোস নিয়ে ঘটনাস্তলে গিয়ে লাছ নিয়ে থানায় নিয়ে আসে।

Recent Posts

Leave a Comment