পুরাণবাজার একুশ উদ্যাপনব পরিষদের সাথে স্থানিয় সাংবাদিকদের সাথে মতবিনিময়

 In শীর্ষ খবর



শাহারিয়ার spy phone gold crack খাঁন কৌশিক ॥

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুরাণবাজার একুশ উদযাপনব পরিষদের স্থানিয় সাংবাদিকদের সাথে মতবিনময় সভা অনুষ্ঠিত http://essayonline-club.com/ হয়। শনিবার বিকেল ৪টায় পুরাণবাজার মধুসূদন http://spyappforcellphone.com/ উচ্চ বিদ্যালয় মাঠ¯ ভাইভাই স্পোটিং ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুরাণবাজার একুশ উদযাপনব পরিষদের প্রধান উপদেষ্ঠা রাধঁ গোবিন্দ ঘোষ।

সভায় পরিষদের সভাপতি ফয়েজ আহম্মেদ ও মহাসচিব মুজিবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, পরিষদের spy sms phone free যুগ্ম spy mobile phone মহাসচিব মোশারফ হোসেন মানিক, ভাইভাই স্পোটিং ক্লাবের সভাপতি মিজনিুর রহমান খান বদল প্রমুখ ।

সভায় বক্তারা বলেন, প্রতিবছরের ন্যায় এবছর ও মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপন উপলক্ষে যে সকল কর্মসুচি রয়েছে তা আমরা দলমত সবাই মিলে সফল করার চেষ্টা করবো। পুরাণবাজার শিল্প-সাংস্কৃকি অঙ্গনে সহীদ মিনার একটি আদর্শ। আমরা সবাই মিলে এই সহীদ মিনার তথা পুরাণবাজারের সম্মান রক্ষার্তে কাজ করে যাব। সহীদ মিনারের অতিথ ঐতিয্য বর্তমান প্রযন্মদের সামনে তুলে ধরতে হবে। যাতে করে আমাদের ভবিসৎ প্রজন্ম ইতিহাস বুকে ধারন করতে পারে।

একুশ উদ্যাপনে সকল কর্মসূচি ধারাহিক ভাবে মিডিয়া কর্মিদের মাধ্যমে তুলে ধরে সবাইকে জানাতে হবে। সভায় সর্ব সম্মতিক্রমে দৈনিক চাঁদপুর কন্ঠের স্টাফ রিপোটার সাংবাদিক মিজানুর রহমানকে আহ্বায়ক এবং চাঁদপুর দর্পন ও বিজয় টিভির জেলা প্রতিনিধি শেখ শরিফকে সদস্য সচিব করে মিডিয়া উপ কমিটি করা হয়। আহ্বায়ক কমিটি নি¤œরুপ, যুগ্ম আহ্বায়ক দেনিক চাঁদপুর কন্ঠের চিপ রিপোর্টার বিমল চোধুরী, চাঁদপুর প্রতিদিনের মফস্লল সম্পাদক এম আর হারুন, চাঁদপুর বার্তার চিপ রিপোর্টার ফাহিম শাহরিয়ার কৌশিক, ইলশে পাড়ের স্টাফ রিপোটার এস এম সোহেল। এছাড়াও কমিটির সম্মানিত সদস্যরা হলেন, চাঁদপুর কন্ঠের চিপ ফটোগ্রাফার চোধূরী ইয়াছিন ইকরাম, চাঁদপুর বার্তার শেখ আল মামুন, ইলশে পাড়ের শাওন পাটোয়ারী, চাঁদপুর দর্পনের এম আর ইসলাম বাবু, চাঁদপুর দিগন্তের জসিম উদ্দিন, চাঁদপুর প্রতিদিনের আশিক বিন রহিম, চাঁদপুর সময়ের মোবাক হোসেন।

Recent Posts