অখেলোয়াড় ধোনি! ইচ্ছাকৃত ধাক্কা দিলেন মোস্তাফিজকে

 In শীর্ষ খবর



ক্রীড়া প্রতিবেদক

ঢাকা: free algebra tutoring মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে একটি বিশ্বকাপ, একটি best spy cell phone programs টি-২০ বিশ্বকাপ জিতেছে ভারত। কিন্তু বৃহস্পতিবার রাতে মিরপুরে ধোনি এক কান্ডেই বুঝিয়ে দিলেন ক্রিকেটীয় স্পিরিট তার মধ্যে কমই আছে! ইনিংসের ২৫তম ওভারে বাংলাদেশের বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানকে রীতিমতো spy software on cell phone ইচ্ছাকৃত ধাক্কা দিয়ে বসেন ভারতীয় অধিনায়ক। cell phone spy pro apk যা কোনোক্রমেই ক্রিকেটীয় চেতনার মধ্যে পড়ে না। বরং ক্রিকেটীয় চেতনার পরিপন্থি কাজই করে ফেললেন ২৬৩টি ওয়ানডে খেলা ধোনি।

রান নিতে ওপ্রান্তে যাওয়ার সময় মোস্তাফিজ প্রায়ই ধোনির রাস্তাতেই চলে এসেছিলেন। তবে মোস্তাফিজকে এড়িয়ে যাচ্ছিলেন ধোনি। কিন্তু শেষ মুহূর্তে ইচ্ছাকৃত সজোরে ধাক্কা মারেন ভারতীয় অধিনায়ক। টিভি রিপ্লেতে ধোনির এই অখেলোয়াড়সুলভ আচরণ স্পষ্ট ধরা cell phone spy app free trial পড়েছে। মোস্তাফিজকে ছাড়িয়ে যাওয়ার শেষ মুহূর্তে এসে ধাক্কা মারেন কান্ড জ্ঞান হারিয়ে বসা remote cell phone spy software programs ধোনি। তার ধাক্কায় ছিটকে পড়েন বাংলাদেশের এই তরুণ পেসার। পরে পায়ে ব্যথা পাওয়ায় অভিষিক্ত এই ক্রিকেটার মাঠই ছাড়তে বাধ্য হন।

যদিও ঘটনার পর http://spycellphone24h.com/ ধোনি বোঝাতে চেয়েছেন, তার রাস্তায় আসার কারণেই ধাক্কা মেরেছিলেন। আম্পায়ার এনামুল হক এসে বিষয়টি আপাতভাবে শেষ করেন। তবে তামিম ইকবালকে দেখা গেছে, ঘটনার পরও ধোনির সঙ্গে কথা বলতে।

Recent Posts

Leave a Comment