খালেদাকেও জেলে যেতে হবে: এরশাদ

 In প্রধান খবর, রাজনীতি, শীর্ষ খবর




ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সারা দেশে এক দুর্বিসহ অবস্থা বিরাজ করছে। প্রতিদিন মানুষ খুন হচ্ছে- নারী-শিশু কেউ রেহাই পাচ্ছে না। দেশে বিরাজমান অস্বাভাবিক পরিস্থিতি থেকে মানুষ এখন পরিত্রাণ চায়।



তিনি বলেন,“ জাপার ওপর অনেক অত্যাচার-নির্যাতন হয়েছে। যারা নির্যাতন চালিয়েছে- তাদেরও আজ সেই পরিণতি বরণ করতে হচ্ছে। আজ খালেদা

জিয়াকে বিচারের সম্মুখিন হতে হচ্ছে। তাকেও জেলে যেতে হবে। তার দলের আজ সাংগঠনিক শক্তি নেই। এই দলের সামনে অন্ধকার।”



শনিবার এরশাদ তার বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে গাজীপুরের কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা-কর্মীদের সাথে ঈদ-উত্তর মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।



জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নুরু এবং উপজেলা নেতাদের মধ্যে কালীগঞ্জ উপজেলা জাপার সভাপতি শফিকুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক আবু জাফর রিপন, কালীগঞ্জ জাতীয় যুব সংহতির সভাপতি আক্তারুল ইসলাম লিখন, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম ভূঁইয়া, উপজেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মিনহাজ্ব আবেদিন বিশাল, ছাত্রসমাজের সভাপতি মাসুম, কালীগঞ্জ পৌরসভা জাপা সভাপতি জয়নাল আবেদিন, সম্পাদক কবির হোসেন, মহিলা পার্টির রোকসানা জুয়েনা, কৃষক পার্টির সভাপতি সিরাজ মাস্টার প্রমুখ বক্তৃতা করেন।



এরশাদ বলেন, “সন্ত্রাস-দূর্ণীতি-দুঃশাসনের হাত থেকে দেশকে রক্ষা করতে জাতীয় পার্টিই এখন একমাত্র বিকল্প। জনগণ আবার জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায়। তারা জাতীয় পার্টির দিকেই তাকিয়ে আছে। তাই দেশ ও জাতির প্রত্যাশা পূরণের জন্যই সংগঠনকে শক্তিশালী করে আগামী নির্বাচনে নুন্যতম ১৫১ আসন টার্গেট করে আমাদের অগ্রসর হতে হবে।” তিনি আগামী ছয় মাসের মধ্যে জাপার তৃণমূল পর্যায়ের সম্মেলন করে সংগঠনকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।



পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, “দেশের মানুষকে শান্তি-নিরাপত্তা ফিরিয়ে দিতে রাষ্ট্র ক্ষমতায় এরশাদকে অধিষ্ঠিত করা ছাড়া আর কোনো বিকল্প নেই।”



তিনি বলেন, “দুই দলের দুঃশাসনে দেশের মানুষ অতিষ্ঠিত হয়ে পড়েছে।” এই অপশাসনের অবসান ঘটাতে তিনি জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।


Recent Posts

Leave a Comment