সারা দেশের ধর্মী প্রতিষ্ঠানে বিদ্যুৎ ও পানি বিল মওকুফ করা হবে: এড. মো. মহসীন খান

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর




বিশেষ প্রতিবেদক:



জাতীয় পার্টি আবার ক্ষমতায় এলে সারা

দেশে বিদ্যুৎ ও পানি বিল মওকুফ করা হবে বলে জায়িছেন চাঁদপুর সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ মহসীন খান। বৃহস্পতিবার চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের দক্ষিণ দেবপুর জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



এসময় তিনি আরো বলেন, জাতীয় পার্টি ক্ষমতা থাকাকালে সারাদেশে মসজিদ সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিদ্যুৎ ও পানি বিল মওকুপ করে ছিলো। কিন্তু বর্তমান সরকার ও বিএনপি ক্ষমতায় এসে তা বাতিল করে দেয়। এখন সারাদেশে মসজিদসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিদ্যুৎ ও পানি বিল দিতে হয়। আমরা এ কথা দিতে পারি জাতীয় পার্টি ক্ষমতায় আসলে পুনরায় সারাদেশে মসজিদ সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিদ্যুৎ ও পানি বিল মওকুপ করা হবে।



অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন রামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুব সংহতির যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. মোরর্শেদ আলম তালুকদার বাবুল।



অন্যান্যের বক্তব্য রাখেন, বাকিলা ইউনিয়ন জাতীয় পার্টি অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, ইউনিয়ন জাতীয় পার্টি নেতা রাসেল খান, সুজন শেখ, মফিজুল ইসলাম, আনোযার হোসেন মজুমদার প্রমুখ।



এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় বাবুল মিজি, রফিক হাওলাদার, বাবুল গাজী সহ ইউনিয়ন জাতীয় পার্টির সকল সদস্যবৃন্দ ও এলাকাাসী।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দক্ষিণ দেবপুর জামে মসজিদে ইমাম হাফেজ মো. মাহমুদুল হাসান।

Recent Posts

Leave a Comment