মন্ত্রিপরিষদে আরো পরিবর্তন হতে পারে

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর




নিজস্ব প্রতিবেদক



সিলেট: মন্ত্রিপরিষদে আরো পরিবর্তন হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেছেন, একটু পুনর্গঠন হবে, তবে কীভাবে হবে বলা মুশকিল।



শুক্রবার সিলেট নগরীতে সুরমা নদীর ওপর নির্মিত কাজীরবাজার সেতু পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন মন্ত্রী।



সৈয়দ আশরাফুল ইসলামকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে অব্যাহতি দেয়ার বিষয়টি আগে থেকে তিনিসহ অনেকেই জানতেন বলে জানান অর্থমন্ত্রী। তিনি বলেন, “আশরাফ সাহেবের যে পোর্টফোলিও (মন্ত্রণালয়) পরিবর্তন হবে, সেটা অবশ্য আমরা কয়েকজন জানতাম।”



দলের সাধারণ সম্পাদককে দফতরবিহীন করায় দলে কোনো প্রভাব পড়বে কি না্- এমন প্রশ্নে অর্থমন্ত্রী বলেন, “তিনি তো আছেন। আমার মনে হয় না (পরিবর্তন হবে)। আগেও একটা প্রস্তাব ছিল। হোয়েন হি ওয়াজ সেক্রেটারি, লেট হিম বি এ মিনিস্টার উইদাউট পোর্টফোলিও। যখন হন তখনো এই প্রস্তাব ছিল…প্রধানমন্ত্রী এত দিন পর ওই প্রস্তাব ইমপ্লিমেন্ট করেছেন।” এই পরিবর্তনের ফলে স্থানীয় সরকার মন্ত্রণালয় আরো গতিশীল হবে বলে আশা প্রকাশ করেন অর্থমন্ত্রী।



ঈদের পর মন্ত্রিসভায় রদবদলের গুঞ্জন প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, “আই হ্যাভ নো আইডিয়া। তবে প্রধানমন্ত্রী যখন হাত দিয়েছেন তখন দেখা যাক কী হয়। একটু রিকনস্ট্রাক্ট (পুনর্গঠন) হবে। তবে কীভাবে হবে বলা মুশকিল।”


Recent Posts

Leave a Comment