নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ জানতে হবে ঃ ডা. দীপু মনি এমপি

 In প্রধান খবর, রাজনীতি, শীর্ষ খবর




স্টাফ রিপোর্টারঃ



বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ জানতে হবে। যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন, তারাই খুব কঠিন সময়ের মধ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠা করেছেন। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধু সাংষ্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখা আয়োজিত সংগঠনের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



তিনি আরো বলেন, বিগত ৩৭ বছর পূর্বে এই সংগঠনের প্রতিষ্ঠা। তখন স্বাধীনতা ছিলো হুমকির মুখে। বঙ্গবন্ধুর নাম মুখে নেয়া যেত না। ঠিক ওই সময় বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত সাংস্কৃতিককর্মীরা এই সংগঠনের যাত্রা শুরু করেন। আমার বিশ্বাস এই সংগঠনের মাধ্যমে পরবর্তী প্রজন্ম যুগ যুগ ধরে বঙ্গবন্ধুকে জানার সুযোগ পাবে।



সংগঠনের জেলা শাখার আহবায়ক জাফর ইকবাল মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভপতি ও জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান, চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।



এ সময় চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামছুল ইসলাম মন্টু পাটওয়ারী, বিশিষ্ট চিকিৎসক ডা. জে আর ওয়াদুদ টিপুসহ সংগঠনের নেতৃবৃন্দ ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Recent Posts

Leave a Comment