চাঁদপুরে নির্বাচনে সংঘর্ষে আহত যুবলীগ কর্মীর মৃত্যু

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর




চাঁদপুর প্রতিনিধিঃ



চাঁদপুরের শাহরাস্তিতে রায়শ্রী দক্ষিণ ইউনিয়নে নাহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষের ঘটনায় আহত যুবলীগ কর্মী জামাল হোসেন (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রবিবার সকালে কুমিল্লার টাওয়ার হাসপাতালে তিনি মারা যান।



জামাল শাহরাস্তি পৌর এলাকার নিজমেহার গ্রামের শহীদউল্লাহর ছেলে।



স্থানীয়রা জানায়, জামাল হোসেন আওয়ামী লীগ প্রার্থী ডাঃ মোঃ আবদুর রাজ্জাকের সমর্থক ছিলেন। ভোট কেন্দ্র দখলের প্রস্তুতির সময় আওয়ামীলীগ ও বিএনপি কর্র্মী সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়। এসময় জামাল মাথায় আঘাত পায়। পরে তাকে উদ্ধার করে শারাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লা মেডেক্যাল কলেজ হাসপাতালে পাঠায় । কিন্তু আহতের স্বজনরা তাকে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নিয়ে যায় । সেখানেও কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুতর বলে জানায়। পরে জামালকে ঢাকা নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। রোববার বিকেলে তাকে পারিবারিক করস্থানে দাপন করা হয়।



শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মৃত্যুর বিষয়টি নিাশ্চিত করে বলেন, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের নাহারা ভোট কেন্দ্রে সংঘর্ষে জামাল হোসেন আহত হয়।



প্রঙ্গত, রায়শ্রী দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী বিএনপি) মোঃ আবু হানিফ (ঘোড়া) ৩ হাজার ১ শ’ ২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। শনিবার চতুর্থ ধাপে শাহরাস্তি উপজেলার ছয়টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়।


Recent Posts

Leave a Comment