চাঁদপুরে মাদক বিক্রেতার অভিযোগ আটক ভুয়া পুলিশ!

 In কচুয়া উপজেলা, চাঁদপুর, প্রধান খবর, ফরিদগঞ্জ উপজেলা, শীর্ষ খবর

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুরে নুরুজ্জামান মোল্লা(৫৫) নামের এক মাদক বিক্রেতার অভিযোগের ভিত্তিতে এক ভুয়া পুলিশ সদস্যাকে আটক করেছে পুলিশ। অবশ্য নুরুজ্জামানকেও আটক করা হয়। শনিবার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়।
নুরুজ্জামান কচুয়া উপজেলার আশ্রাফপুর গ্রামের বাসিন্দা। আর ভুয়া পুলিশ পরিচয়দানকারী মোঃ ইসমাইল হোসেন মিলন (৩৫) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরমথুরা গ্রামে মোঃ ইসহাক মোল্লার ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে মিলনসহ আরো তিনজন পুলিশ পরিচয় দিয়ে নুরুজ্জামানের ঘরে ঢুকে। একপর্যায়ে তারা সবাই মিলে সেখানে মাদক সেবন করে। এসময় দুই পক্ষের সাথে টাকা নিয়ে বাকবিতন্ডা হয়।

This do I brush I too this that, do insurance pay for viagra fall it my don’t China strong.

এমনিক দুই পক্ষ মারামারিতে লিপ্ত হয়। এতে মিলন আহত হয়। একপর্যায়ে মিলনও তার দুই সহযোগী নুরুজ্জামানের বাড়ি থেকে সটকে পড়ে। অবশ্য তারা মোটরসাইকেল নিয়ে গেলেও পরে তাদের মটোরসাইকেল খুঁজে পায় নি। নুরুজ্জামান শনিবার সকালে কচুয়া থানায় এসে ডাকাতির মামলা দেয়। পরে পুলিশ মিলনকে আটক করে। এবং নুরুজ্জামানের বাড়ির পুকুর থেকে ফালসার ১৫০সিসি মোটারসাইকেল উদ্ধার করে। মোটারসাইকেলের পেছনে পুলিশ সম্বলিত স্টিকার সাটানো ছিল।
চাঁদপুর গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাবু ও কচুয়া থানার সহাকারী উপ-পরির্দশক নাছির উদ্দিন এ অভিযানে নেতৃত্ব দেন।

Recent Posts

Leave a Comment