রোটাঃ রাশেদ শাহরিয়ার পলাশ ডাচ-বাংলা ব্যাংকের কুমিল্লা রিজিয়নে এজেন্ট ব্যাংকিংয়ে সেরা

 In চাঁদপুর

রাশেদ শাহরিয়ার পলাশ ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং-এ কুমিল্লা রিজিয়নে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন। কুমিল্লা রিজিয়নে মোট ৬৩ টি শাখার মধ্যে তাঁর পরিচালিত বাবুরহাট এজেন্ট ব্যাংকিং শাখাটি প্রথম স্থান অর্জন করেছে। শাখার মোট গ্রাহক সংখ্যা, গ্রাহকের সঞ্চিত অর্থের পরিমাণ, ডিপিএস, এফডিআর, গ্রাহক সেবাসহ মোট দশটি ক্যাটাগরির দশটিতেই তিনি প্রথম স্থান অর্জন করেছেন। তিনি জাতীয় পর্যায়েও ৩টি ক্যাটাগরিতে সেরা হওয়ার গৌরব অর্জন করেন।

সম্প্রতি কুমিল্লার একটি চাইনিজ রেস্তোরাঁয় তাঁকে এ সংক্রান্ত সম্মাননা ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়। এ সময় ডাচ-বাংলা ব্যাংকের ফিনান্সিয়াল ইনক্লুশন ডিভিশনের হেড মোঃ আবুল কাশেম, এজেন্ট ব্যাংকিং-এর হেড মোঃ ফিরোজ কবির, কুমিল্লা রিজিয়নের হেড দর্পণ কান্তি রায়সহ কোর ব্যাংকিং, এজেন্ট ব্যাংকিং এবং মোবাইল ব্যাংকিং-এর বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

রাশেদ শাহরিয়ার পলাশ চাঁদপুর সদর উপজলার দায়িত্বপ্রাপ্ত। তার অধীনে মহামায়া এজেন্ট ব্যাংকিং শাখাটিও পরিচালিত হচ্ছে। উল্লেখ্য, বাবুরহাট এজেন্ট ব্যাংক শাখাটি ২০১৫ সালের ৩ নভেম্বর যাত্রা শুরু করে।

প্রসঙ্গত রাশেদ শাহরিয়ার পলাশ চাঁদপুর সরকারি কলেজ থেকে স্নাতক ডিগ্রি অর্জনের পর তেজগাঁও কলেজ থেকে স্নাতোকোত্তর, মার্কেটিং ম্যানেজমেন্টে-এ এমবিএ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এলসিএমসি ডিগ্রি অর্জন করেন। এছাড়া তিনি চিকিৎসা বিদ্যায় ডিপ্লোমা ডিগ্রিসহ স্বাস্থ্য অধিদপ্তরের অধীন বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রশিক্ষণ নেন। তিনি বারাকাহ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারেরও ব্যবস্থাপনা পরিচালক। তিনি ইতিপূর্বে ইউনিসেফসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তিনি দৈনিক চাঁদপুর কণ্ঠের সিনিয়র সহকারী বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি দৈনিক চাঁদপুর প্রবাহের সিনিয়র সহকারী সম্পাদক। দৈনিক প্রথম আলোসহ বিভিন্ন স্থানীয় দৈনিকেও তিনি কাজ করেছেন। তার

Recent Posts

Leave a Comment