চাঁদাবাজির মামলায় এমপি পুত্র গ্রেফতার

 In প্রধান খবর, রাজনীতি, লিড নিউজ, শীর্ষ খবর

 

চাঁদাবাজির মামলায় এমপি পুত্র গ্রেফতার

চাঁদাবাজির দুটি মামলায় সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসনের এমপি পুত্র রাশেদ সারোয়ার রুমনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুর দেড়টার দিকে শহরের চৌরঙ্গী মোড়ের একটি ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রুমন সংরক্ষিত মহিলা আসন ৩১২ এর সংসদ সদস্য রিফাত আমিনের ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা জানান, রুমন একটি মাইক্রোবাসে করে সাতক্ষীরা থেকে যশোরে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে শহরের চৌরঙ্গী মোড়ের মিজানুর রহমানের ভাড়া বাড়িতে ডিবি ও থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, যুবলীগ নেতা জুলফিকার আলী উজ্জ্বল ও ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেটের দায়ের করা দুটি চাঁদাবাজির মামলায় রুমনকে গ্রেফতার করা হয়েছে।

১১ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা উজ্জ্বলসহ চারজনকে মারপিট করে এমপি পুত্র রুমন। ওই রাতেই রুমন সাতক্ষীরার ভোমরায় নিজের গাড়ি দুর্ঘটনার শিকার হন। পরদিন শহরের মাগুরার বউ বাজারের পাশে বাঁশতলার সোনা চোরাচালানি মিলন পালের বাগান বাড়িতে আড্ডা দেওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দেয়।

এরপর, ১৩ সেপ্টেম্বর রুমন তার মা রিফাত আমিনকে নিয়ে মাগুরার বউ বাজারের মিলন পালের বাড়িতে যায়। এ সময় তারা সন্ত্রাসীদের দিয়ে মিলন পালের বাড়ির তালা ভেঙ্গে ভিতরে ঢুকে রুমনের ফেলে রাখা অস্ত্র উদ্ধার করেন।

Recent Posts

Leave a Comment