সাকিবকে নামিয়ে ফেরার পথে হেলিকপ্টার বিধ্বস্ত

 In প্রধান খবর, শীর্ষ খবর

কক্সবাজার প্রতিনিধি

ক্রিকেটের বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানকে ঢাকা থেকে কক্সবাজার নামিয়ে ফেরার পথে মেঘনা এভিয়েশনের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে।

উখিয়ায় জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া এলাকার রেজু খালে শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।হেলিকপ্টারে পাইলট ও কো-পাইলটসহ মোট পাঁচজন ছিলেন। তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর বয়সী একজন মারা যান বলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রফিকুল হাসান সাংবাদিকদের জানান।

পরে আহত বাকি ৪ জনকে কক্সবাজার বিমানঘাঁটির চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। আহতদের চারজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-পাইলট উইং কমান্ডার শফিকুল ইসলাম, বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা মো. শরিফুল ইসলাম ও তার ২ ছেলে। নিহত ব্যক্তি বিজ্ঞাপনী সংস্থা বেঙ্গল বে’র হিসাব বিভাগের কর্মকর্তা শাহ আলম। সাকিব আল হাসান ওই বিজ্ঞাপনী সংস্থার শ্যুটিংয়ের কাজে হেলিকপ্টারে করে উখিয়া পৌঁছান।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে  জানান, সাকিব আল হাসানকে ঢাকা থেকে কক্সবাজার নামিয়ে ফেরার সময় মেঘনা এভিয়েশনের হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনাস্থলে বিজিবি ও পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল  জানান, সাকিব যে হেলিকপ্টারে করে সকালে কক্সবাজারে গেছে সেটি ফেরার পথে বিধ্বস্ত হয়।

মেঘনা এভিয়েশনের পক্ষ থেকেও হেলিকপ্টার বিধ্বস্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

Recent Posts

Leave a Comment