ঘুষ নেওয়ার অভিযোগে এসআইসহ ৪ পুলিশ বরখাস্ত

 In শীর্ষ খবর

 

ঘুষ নেওয়ার অভিযোগে এসআইসহ ৪ পুলিশ বরখাস্ত

মামলার ভয় দেখিয়ে ঘুষ নেওয়ার অভিযোগে রাজধানীর দারুস সালাম থানার চার পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শ্যামল দাস বংশী, কনস্টেবল মোহাম্মদ ফয়েজ ও  কামরুল ইসলাম।

 

মিরপুর বিভাগের উপ পুলিশ কমিশনারের (ডিসি) নির্দেশে বুধবার সকালে এ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরিবর্তন ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মো.ইউসুফ আলী।

তিনি বলেন, সংবাদপত্রে প্রকাশিত সংবাদের ভিত্তিতে তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি জানান, ডিএমপির মিরপুর বিভাগের দারুস সালাম জোনের এডিসি শরীফুল ইসলামকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।ওই কমিটিকে দ্রুত সময়ের মধ্যে ঘটনার প্রতিবেদন দাখিল করতেও বলা হয়েছে।

১৯ সেপ্টেম্বরের সংবাদপত্রে প্রকাশিত খবরে বলা হয়েছে- বরখাস্ত হওয়া চার পুলিশ কর্মকর্তা এক ব্যবসায়ীকে রাতে গতিরোধ করে তল্লাশি করেন। এসময় মাদক পাওয়ার কথা বলে মামলার ভয় দেখিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। পরে দশ হাজার টাকা ও গয়না আদায় করেন।

Recent Posts

Leave a Comment