আয়নাবাজির ভেলকি, হাউজফুল ২৭ টি শো!

 In বিনোদন
আয়নাবাজির ভেলকি, হাউজফুল ২৭ টি শো!

‘লাগ ভেলকি লাগ, আয়নাবাজির ভেলকি লাগ!’—‘আয়নাবাজি’ ভালোই ভেলকি লাগাচ্ছে বক্স অফিসে। প্রথম সপ্তাহে ছবিটির ২৭টি শো হয়েছে ঐতিহ্যবাহী বলাকা সিনেমা হলে। মজার কথা হচ্ছে প্রত্যেকটি শোই হাউজফুল গেছে। শুক্রবারে তিনটি অন্যান্য দিন চারটি করে শো চলে হলটিতে। তবে এমনটি যে এ হলের ইতিহাসে নতুন ঘটনা তা নয়।

হলটির ম্যানেজার আকতার হোসেন বলছিলেন, এর আগে আমাদের হলে ‘বিয়ের ফুল’, ‘মনপুরা’, ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’, ‘ঘেটুপুত্র কমলা’ থেকে শুরু করে অসংখ্য ছবি টানা এক মাস থেকে ছয়মাস পর্যন্ত হাউজফুল গেছে। আমরা আশা করছি ‘আয়নাবাজি’ কমপক্ষে এক-দেড় মাস হাউজফুল যাবে।বুকিং এজেন্টদের সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, প্রথম সপ্তাহে বলাকায় ‘আয়নাবাজি’র টিকেট থেকে নেট আয় হয়েছে ১৯ লাখ ৯০ হাজার টাকার উপরে। এ টাকার অর্থেক প্রযোজক পাবেন। অর্থাৎ প্রথম সপ্তাহে হলটি থেকে ছবিটির প্রযোজক গাওসুল আলম শাওন পাবেন প্রায় দশ লাখ টাকা। কাকরাইল ফিল্মপাড়ায় লিটন নামে একজন বুকিং এজেন্টের সাথে কথা হচ্ছিল।

তার দেওয়া হিসাব অনুযায়ী ছবিটি বলাকা, স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাস থেকে প্রথম মাসে কমপক্ষে ৭০-৮০ লাখ টাকা পাবে। অন্যান্য হলের মধ্যে ময়মনসিংহের ছায়াবাণী, খুলনার সঙ্গীতা থেকে ৩-৪ লাখ করে আরো ১০-১২ লাখ টাকা শেয়ার মানি পাবে।

তিনি আরও বলছিলেন, ‘সবমিলিয়ে প্রযোজক এ ছবি থেকে প্রথম মাসেই দেড় কোটি টাকার উপরে ঘরে তুলবেন।’ বলাকার হল ম্যানেজার ও বুকিং এজেন্টের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী এ কথা নিঃসন্দেহে বলা যায় বহুদিন পর বাংলাদেশের সিনে ইন্ডাস্ট্রি প্রকৃত প্রস্তাবে ‘সুপারহিট’ একটি ছবি পাচ্ছে। একই সাথে তামিল গল্প নির্ভর নির্মাতাদের জন্য অশনি সংকেত দিচ্ছে। কারণ ছবিটি শুধু এলিট দর্শক না সাধারণ শ্রেণীর মানুষরাও দেখছে।

অমিতাভ রেজার পরিচালনায় সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও নাবিলা। এর আগে উপস্থাপনা ও নাটকে দেখা গেলেও ‘আয়নাবাজি’র মাধ্যমে প্রথমবার সিনেমায় দেখা দিলেন নাবিলা।সিনেমাটিতে আরো অভিনয় করেছেন পার্থ বড়ুয়া, গাউসুল আলম শাওন ও লুৎফর রহমান জর্জ।

Recent Posts

Leave a Comment