লন্ডনের হাউস অব কমন্সে রুনা লায়লা

 In বিনোদন

 

লন্ডনের হাউস অব কমন্সে রুনা লায়লা

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নাতনী ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিকের আমন্ত্রণে লন্ডনের হাউজ অব কমন্স ঘুরে দেখলেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা।

সোমবার তিনি মেয়ে, মেয়ের জামাই ও দুই নাতিকে নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে গেলে পার্লামেন্টের শ্যাডো মিনিস্টার ফর আর্লি ইয়ার্স এডুকেশন টিউলিপ সিদ্দিক তাদের স্বাগত জানান। হ্যামস্টেড ও কিলবার্ন আসনের এমপি টিউলিপের মা বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানাও এ সময় উপস্থিত ছিলেন।

টিউলিপ বলেন, ‘বাংলাদেশের জনপ্রিয় এ শিল্পীর বিশ্বব্যাপী অনেক ভক্ত রয়েছে। দীর্ঘদিন ধরে সংগীত পরিবেশন করে তিনি তাদের ভালোবাসা অর্জন করেছেন।’

পার্লামেন্ট ঘুরে দেখার সময় রুনা লায়লার সঙ্গে ব্রিটিশ পার্লামেন্টের বাঙালি এমপি রূপা হক, হাউজ অব লর্ডসের বাঙালি সদস্য ব্যারোনেস মঞ্জিলা পলা উদ্দিন, ব্রিটিশ এমপি স্টিফেন টিমস, জিম ফিৎজপ্যাট্রিক, ওয়েস স্ট্রিটিং, ক্যাথরিন ওয়েস্ট ও বীরেন্দ্র শর্মার সাক্ষাত হয়। তারা গুণি এ শিল্পীর সঙ্গে ছবি তোলেন বলে জানান টিউলিপ।

সংগীত জগতে ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রবাসীদের আমন্ত্রণে গত ২৪ সেপ্টেম্বর লন্ডনের এক অনুষ্ঠানে বিপুল সংখ্যক দর্শকের সামনে গান পরিবেশন করেন রুনা লায়লা।

Recent Posts

Leave a Comment