‘কাহানি’র নির্মাতা ও নায়িকা কথা বলেননি দেড়বছর

 In বিনোদন

অবিশ্বাস্য হলেও শিরোনামটি সত্য। ‘কাহানি’-খ্যাত সুজয় ঘোষ দেড়বছর কথা বলেননি সিনেমাটির নায়িকা বিদ্যা বালানের সঙ্গে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি খোলাসা করলেন বলিউডের জনপ্রিয় এ নায়িকা। তিনি জানান, গণ্ডগোল শুরু ‘কাহানি’ সিক্যুয়াল নিয়ে। সুজয় যতই চিত্রনাট্য দেখান বিদ্যার পছন্দ হয় না। একবার পছন্দ হলো তো এ নায়িকা অসুস্থই হয়ে গেলেন।বিদ্যা বলেন, “ঝামেলাটা তো লেগেছিল আমার স্ক্রিপ্ট পছন্দ হচ্ছিল না বলে। সুজয় ‘কাহানি’র পর যতগুলো স্ক্রিপ্ট এনেছিল, কোনোটাই জমছিল বলে মনে হয়নি। তারপর ‘দুর্গা রাণী সিং’-এর স্ক্রিপ্ট নিয়ে আসে। এই ছবির গল্পটা ভাল লেগেছিল। কিন্তু তখনই আমি অসুস্থ হয়ে পড়লাম। তারপর সুজয়ও রেগে গেল! সেখান থেকেই কথা বন্ধ হওয়ার ব্যাপারটা।”

সুজয়ের রাগ ভাঙানোর প্রসঙ্গে বলেন, “আমি একটা কফিশপে ওকে দেখেছিলাম একদিন। হঠাৎ করেই। ও আমার দিকে পেছন ঘুরে ছিল। আমি যে এসেছি, সেটা জানান দিতে পিঠে একটা চাপড় মেরেছিলাম। ঘুরে তাকাতে বললাম, চিনতে পারছ? আমরা একসঙ্গে কাজ করেছিলাম? ও তখন বলল, ‘ও হ্যাঁ, তুমিই তো সেই প্রেগন্যান্ট মহিলা। তাই না?’ তারপর দশ মিনিটের মধ্যেই আবার পুরনো দিনের মতো আড্ডায় মেতে গিয়েছিলাম! এটাও প্রায় এক বছর আগের গল্প।”

সুজয়ের পরিচালনায় বিদ্যা অভিনীত ‘কাহানি টু : দুর্গা রাণী সিং’ মুক্তি পাবে ২ ডিসেম্বর। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অর্জুন রামপাল।

Recent Posts

Leave a Comment