চাঁদপুরে প্রতিবন্ধী যুবতী অন্তসত্ত্বা, ধর্ষক আটক

 In প্রধান খবর, ফরিদগঞ্জ উপজেলা, শীর্ষ খবর

 

বিশেষ প্রতিনিধিঃ
চাঁদপুরের ফরিদগঞ্জে প্রতিবন্ধি যুবতীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার পূর্ব কাচিয়ারা গ্রামে। বর্তমানে প্রতিবন্ধি যুবতী ৬ মাসের অন্তসত্ত্বা। এ ব্যাপারে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার এর বরাবরে অভিযোগ দিয়েছে ধর্ষিতা নিজেই। পুলিশ সুপার আইনানুগ ব্যবস্থা নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন। সোমবার রাতে ধর্ষণের সাথে সম্পৃক্ত অভিযুক্ত সোবহান মিয়া (৩২) কে আটক করে কোর্টে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে পাঠাানোর নির্দেশ দেন।
পরিবার ও মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১৪জনু রাতে রাতে যুবতীকে জোরপূর্বক ধর্ষণ করে পার্শ্ববর্তি বাড়ির আব্দুল মালেক এর ছেলে সোবহান। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতিকে বিষয়টি অন্য কাউকে না জানাতে বলে। কিন্তু তিনমাস গত হলে যুবতির শারীরিক পরিবর্তন দেখে তার পরিবার ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চাঁদপুর শহরের আবেদীন সানোগ্রাফিতে আল্ট্রাসনোগ্রাম করে। রির্পোটে যুবতি ১৪মাসের অন্তসত্ত্বার প্রমাণ মেলে। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সমাধানের চেষ্টা করে। শালিসে যুবতিকে বিয়ে করার সিন্ধান্ত হলেও সোবহান টালবাহান শুরু করে। বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় যুবতি গত ২৭নভেম্বর (রোববার) চাঁদপুরের পুলিশ সুপার বরাবরে অভিযোগ করে। পুলিশ সুপারের নির্দেশে ফরিদগঞ্জ থানা পুলিশ সোবহানকে আটক করে মঙ্গলবার বিকেলে কোর্টে চালান করে।
যুবতির বাবা নুরুল ইসলাম সাউদ ও মা রহিমা বেগম দাবি করে বলেন, আমরা আমার সিধাসাধা মেয়েকে নিয়ে এমনিতেই বিপদে আছি। তার উপর এঘটনা। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, আমরা অপরাধীকে আটক করে কোর্টে চালান করে দিয়েছি। এছাড়া বিষয়টি আমার সুষ্ঠু তদন্তের চেষ্টা চালাচ্ছি।

Recent Posts

Leave a Comment