নাঈমের ওপরই আস্থা রাখছে রংপুর

 In শীর্ষ খবর

 

পরিবর্তিত সূচিতে মঙ্গলবার থেকে অনুষ্ঠেয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল রংপুর রাইডার্সের নেতৃত্বে থাকার কথা ছিল শহীদ আফ্রিদির। কিন্তু শেষ মুহূর্তে জানা গেল, সাবেক পাকিস্তানি অধিনায়ক ঠিক সময় ঢাকায় পৌঁছালেও দলে অধিনায়কের দায়িত্ব নিচ্ছেন না। তার বদলে রংপুরের নেতৃত্ব যাচ্ছে নাঈম ইসলামের কাঁধে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুরের মিডিয়া ম্যানেজার এম এ বাকি।

টি-টুয়েন্টি ফরম্যাটের ক্রিকেটে আফ্রিদিকে বলা হয় সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড়। কারণ এখনো পর্যন্ত তিনিই সর্বোচ্চ ৯৮টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন। পাকিস্তান দলকেও দিয়েছেন নেতৃত্ব। সেকারণেই রংপুরের কর্তৃপক্ষ তাকে অধিনায়কের দায়িত্ব দিতে চাচ্ছিল। কিন্তু সেই পরিকল্পনা ভেস্তে গেছে।

তবে ঠিক কি কারণে আফ্রিদি অধিনায়ক থাকছেন না সেটা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। দল সূত্রে খবর, আফ্রিদি নিজেই অপারগতা প্রকাশ করায় সিদ্ধান্ত বদল করতে হয়েছে রংপুরকে। অন্যদিকে দলটির মিডিয়া ম্যানেজারের ভাষ্যমতে, দেশি ক্রিকেটারদের উৎসাহিত করতেই তাদের মধ্য থেকে একজনকে অধিনায়ক নির্বাচন করা হয়েছে।

২০০৮ সালের পর আর কোনো আন্তর্জাতিক ক্রিকেট খেলা হয়নি নাঈমের। তবে ঘরোয়া ক্রিকেটটা নিয়মিতই খেলছেন এই অলরাউন্ডার। রয়েছে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতাও। ঢাকা প্রিমিয়ার লিগের দল মোহামেডানের অধিনায়ক ছিলেন তিনি।

Recent Posts

Leave a Comment