সবাই ঐক্যবদ্ধ : কাদের

 In লিড নিউজ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করতে সবাই ঐক্যবদ্ধ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে সেলিনা হায়াৎ আইভী, স্থানীয় সাংসদ শামীম ওসমান ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতাদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন কাদের।

ওবায়দুল কাদের বলেন, ‘বৈঠকে আইভীর পক্ষে নির্বাচনে একযোগে কাজ করার জন্য দলীয় সভানেত্রী নির্দেশ দেন। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। এছাড়া দল করলে দলের নিয়ম-শৃঙ্খলা সবাইকে মানতে হবে।’

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী দেওয়াটাকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘চ্যালেঞ্জ মোকাবিলার জন্যই তো আমরা প্রার্থী দিয়েছি।’

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মনোনয়ন দাখিলের শেষ তারিখ ২৪ নভেম্বর। ২৬ ও ২৭ নভেম্বর যাচাই-বাছাই। ৪ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।

Recent Posts

Leave a Comment