স্ত্রীকেই বিশ্বাস করেন না ট্রাম্প!

 In বিচিত্র, রাজনীতি

 

রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে বিতর্ক যেন থামছেই না! মঙ্গলবার সকাল ১১টায় নিউইয়র্কের একটি ভোটকেন্দ্রে স্ত্রী মেলানিয়াকে সঙ্গে নিয়ে ভোট দিতে যান ট্রাম্প। এ সময় দেখা যায়, নিজের ভোট দেওয়া থেকে বিরত থেকে তার স্ত্রী কোথায় সিল মারছেন তা উঁকি দিয়ে দেখছেন ট্রাম্প।

ভোট কেন্দ্রের ভেতরে ডোনাল্ড ট্রাম্প-এর এমন দৃষ্টিভঙ্গি নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কেউ কেউ বলেছেন, স্ত্রীকেই বিশ্বাস করেননা ট্রাম্প! সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন রীতিমত ভাইরাল হয়ে গেছে এ রকম একটি ছবি। এর মাধ্যমে অনেকে বলছেন, শেষ পর্যন্ত ডোনাল্ড ট্রাম্প তার নিজের বউয়ের উপরওয় বুঝি ‘বিশ্বাস’ রাখতে পারলেন না। না হলে ভোট দিতে গিয়ে এমন ‘কাণ্ড’ ঘটাবেন কেন।

মার্কিন নির্বাচনে যদিও ভোট দেওয়ার বিষয়টি একেবারেই গোপনীয় ও ব্যক্তিগত। সামাজিক যোগাযোগ মাধ্যমে ডোনাল্ড ট্রাম্প-এর ওই ছবি নিয়ে অনেকে এখন করছেন হাস্যকর টুইটও। কেউ কেউ স্ত্রীর প্রতি ট্রাম্পের বিশ্বাসহীনতার প্রশ্নও তুলেছেন।

এদিকে নিজের ভোট দিয়ে ভোরেই সমর্থকদের প্রতি শুভেচ্ছা জানিয়ে টুইটারে বার্তা দেন ট্রাম্প। অবশ্য তার আগে রিপাবলিকান দলের ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী মাইক পেন্স ভোট দেন।

ভোট দেয়ার পর সাংবাদিকদের ট্রাম্প বলেন, ‘সবার মাঝে উৎসাহ দেখে তার ভালো লাগছে। এটাই সময় যুক্তরাষ্ট্রকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার। আমাদের মাঝে অনেক স্বপ্ন আর আকাঙ্খা রয়েছে। তবে তা বাস্তবায়নে যোগ্য নেতৃত্বের প্রয়োজন।

Recent Posts

Leave a Comment