নোয়াখালীতে আগুনে পুড়ল ২৩টি দোকান

 In প্রধান খবর
নোয়াখালীতে আগুনে পুড়ল ২৩টি দোকান

নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার খাসেরহাট বাজারে এ ঘটনা ঘটে। এতে অন্তত ২৩টি দোকানের মালামাল পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

চরবাটা খাসেরহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক সাখাওয়াত উল্যাহ জানান, রাতে অনেকেই দোকান-পাট বন্ধ করে বাড়ি যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এর মধ্যে হঠাৎ বাজারের দক্ষিণ পাশের নুর ক্লথ স্টোর গলির একটি লেপ-তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মাইজদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগেই ওই গলির মুদি, ফার্মেসি, কনফেনশনারি, লেপ-তোষক, ওয়ার্কশপ, মুদি মালের গুদাম, খাবার হোটেল, চা-দোকানসহ ১৮টি সম্পূর্ণ পুড়ে গেছে এবং ৫টি দোকান আংশিক পুড়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নোয়াখালী মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

Recent Posts

Leave a Comment