পরিচালক স্করসিস, প্রযোজক ডি কাপ্রিও

 In বিনোদন

 

পরিচালক স্করসিস, প্রযোজক ডি কাপ্রিও

একদিন পর মুক্তি পাচ্ছে মার্টিন স্করসিসের নতুন সিনেমা ‘সাইল্যান্স’। সিনেমাটি মুক্তির পরপরই নতুন প্রজেক্ট নিয়ে মাঠে নামবেন নামি এ নির্মাতা। আর ওই সিনেমার নায়ক-প্রযোজক একজনই। স্করসিসের আগের সিনেমা ‘দ্য উলফ অব ওয়াল স্ট্রিট’-এর তারকা লিওনার্দো ডি কাপ্রিও।

সিনেমাটি নির্মিত হবে ২০০৩ সালে প্রকাশিত এরিক লারসনের বই ‘দ্য ডেভিল ইন দ্য হোয়াইট সিটি : মার্ডার, ম্যাজিক অ্যান্ড ম্যাডনেস অ্যাট দ্য ফেয়ার দ্যাট চেঞ্জড আমেরিকা’ অবলম্বনে। ২০১০ সালে বইটির সিনেমা স্বত্ত্ব কিনে নেন ডি কাপ্রিও। এবার ঠিক হতে যাচ্ছে শুটিং ফ্লোরে যাওয়ার দিনক্ষণ।

সম্প্রতি সান মিডিয়াকে স্করসিস জানান, ‘সাইল্যান্স’-এর জন্য ছয়মাস সিনেমাটির চিত্রনাট্য আটকে ছিল। জানুয়ারিতে পুরোদমে কাজ শুরু হবে।

তিনি আরো জানান, ‘দ্য ডেভিল ইন দ্য হোয়াইট সিটি’ অসাধারণ গল্পের সিনেমা হতে যাচ্ছে।

১৯৮৩ সালের প্রেক্ষাপটে লেখা হয়েছে ‘দ্য ডেভিল ইন দ্য হোয়াইট সিটি’র গল্প। যার প্রধান দুই চরিত্র হলো স্থপতি ডেনিয়েল এইট বার্নহাম ও সিরিয়াল কিলার ডা. এইচ এইচ হোমস। তবে ডি কাপ্রিও কোন চরিত্রে অভিনয় করবেন জানানো হয়নি।

‘টাইটানিক’ তারকার সঙ্গে আবারো জোর বাধা প্রসঙ্গে স্করসিস বলেন, ‘আমরা খুবই ঘনিষ্ঠ এবং পরস্পরের সঙ্গে কাজ করতে খুবই ভালোবাসি।’

এর আগে স্করসিসের পরিচালনায় ‘গ্যাংস অব নিউইয়র্ক’, ‘দ্য এভিয়েটর’, ‘দ্য ডিপার্টেড’, ‘শাটার আইল্যান্ড’ ও ‘দ্য উলফ অব ওয়াল স্ট্রিট’ সিনেমায় অভিনয় করেছেন লিওনার্দো ডি কাপ্রিও।

Recent Posts

Leave a Comment