সাখাওয়াতকে ‘ভাড়াটে প্রার্থী’ বললেন আইভী

 In রাজনীতি

নিজের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির সাখাওয়াত হোসেন খানকে ‘ভাড়াটে প্রার্থী’ বলেছেন নারায়ণগঞ্জে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

আইভী বলেছেন, “তিনি (সাখাওয়াত) মুন্সীগঞ্জ যুবদলের রাজনীতি করতেন। পেশাগত কারণে নারায়ণগঞ্জে আসেন। স্বাভাবিকভাবে তিনি নারায়ণগঞ্জের লোক নন। তিনি বিএনপির ভাড়াটে প্রার্থী।”

২২ ডিসেম্বর অনুষ্ঠেয় ভোটের প্রচারে থাকা আইভী রোববার সিটি করপোরেশনের ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগে গিয়ে প্রতিদ্বন্দ্বীকে নিয়ে এই মন্তব‌্য করেন।

বিএনপির বর্জনের মধ্যে গতবার দলের নেতা এ কে এম শামীম ওসমানকে হারিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রথম মেয়র নির্বাচিত হন আইভী।

গতবার ভোট থেকে শেষ মুহূর্তে সরে আসা বিএনপি এবারও গতবারের প্রার্থী তৈমুর আলম খন্দকারকে এবারও ভোটে দাঁড় করাতে চেয়েছিল। কিন্তু তিনি রাজি না হওয়ায় প্রার্থী করা হয় জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সাখাওয়াতকে॥

নারায়ণগঞ্জে রাজনৈতিক অঙ্গনে সাখাওয়াত ততটা সক্রিয় না হলেও সাত খুনের মামলায় বাদীর আইনজীবী হিসেবে তিনি পরিচিতি পান।

নারায়ণগঞ্জে দল-মত নির্বিশেষে সবাই তার পক্ষে বলে দাবি করেন নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম‌্যান পদে থাকার পর ৫ বছর মেয়রের দায়িত্ব পালন করে আসা আইভী।

“নারায়ণগঞ্জ আওয়ামী লীগ-বিএনপি একাকার হয়ে গেছে আইভী ও নৌকার জন্যে। এখানে কোনো দল নেই; এখানে কোনো মত নেই। কাজ করেছি দলের ঊর্ধ্বে উঠে। সুতরাং এখানে আওয়ামী লীগ ও বিএনপি নেই।”

“আপনি নারায়ণগঞ্জের পথে-ঘাটে হাঁটুন, দেখনু কোথাও আইভী ও নৌকার জন্য আওয়ামী লীগ-বিএনপির ডিফারেন্স (পার্থক্য) খুঁজে পাবেন কি না,” সাংবাদিকদের উদ্দেশে বলেন তিনি।

বিএনপির প্রার্থী সাখাওয়াত নারায়ণগঞ্জে বিভেদ তৈরি করতে চাচ্ছেন বলেও অভিযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী।

সকাল থেকে সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের মদনপুর, মুরাদপুর, কুড়িপাড়া ও পশ্চিম ফুলহর এলাকায় গণসংযোগ করেন তিনি। আর বিকেলে ২৬ নম্বর ওয়ার্ডের ঢাকেশ্বরী ও রামনগরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন আইভী।

Recent Posts

Leave a Comment