সাখাওয়াতকে মিষ্টিমুখ

 In দেশের ভেতর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয়-পরাজয় যাই হোক, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের বাসায় গিয়ে নাস্তা করার আগাম ঘোষণা দিয়েছিলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। বৃহস্পতিবার জনতার গণরায়ে আবারও দ্বিতীয়বারের মতো নগরের অভিভাবক হয়ে শুক্রবার সকালেই শহরের খানপুরের সাখাওয়াতের বাসায় গিয়ে প্রতিশ্রুতি রক্ষা করেছেন নারায়ণগঞ্জে গণমানুষের নেত্রী হিসেবে আবির্ভূত হওয়া আইভী।
জানা গেছে, বেলা পৌনে ১১টায় শহরের দেওভোগের পৈতৃক বাসা থেকে গাড়িতে চড়ে শহরের খানপুর কাজীপাড়া এলাকায় সাখাওয়াত হোসেন খানের বাসায় আসেন আইভী। সঙ্গে নিয়ে আসেন মিষ্টির প্যাকেটও। যদিও আগে থেকেই সাখাওয়াতের বাসায় তৈরি করা ছিল নাস্তা ও ফলমূল। বেলা ১১টা ১০ মিনিটে আইভী বাসা থেকে বেরিয়ে আসেন। সাখাওয়াতের বাসায় গেলে তিনি নিজেই আইভীকে রিসিভ করেন। ড্রয়িংরুমে প্রথমে তারা করমর্দন করে একে অপরের কুশল বিনিময় করেন এবং বেশ কিছুক্ষণ কথা বলেন।
সাখাওয়াত তখন আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, ভবিষ্যতে আপনি নারায়ণগঞ্জকে আরও উন্নত করতে আমার ও আমাদের যে ধরনের সহযোগিতা চাইবেন করব। পরে আইভী বলেন, আমি শুরুতেই বলেছিলাম, জয়-পরাজয় যা-ই হোক আমি সাখাওয়াত ভাইয়ের বাসায় যাব। আমি সেকথা রেখেছি। তাছাড়া সাখাওয়াত ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক অনেক দিন আগের। আমার অনেক কর্মীর মামলা তিনি লড়েছেন। আমি চাই সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সবাই থাকব। নারায়ণগঞ্জকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে আমিও অনেক আগে থেকে চেষ্টা করছি। এখন ওনাকে পাশে পাব আশা করছি। তাছাড়া ওনার দেয়া ইশতেহার থেকে উন্নয়নের জন্য যা যা করার সবই করব। আমি চাই, সবাই মিলেমিশে উন্নয়ন করব। সাখাওয়াত ভাইও এর বাইরে থাকবেন না।
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিলেন আইভী : শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে শহরের ২নং রেলগেটের কাছে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নাসিকের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, ব্যবসায়ী নেতা আবদুর রাশেদ রাশু, মুক্তিযোদ্ধা আমিনুর রহমান, আওয়ামী লীগ নেতা শহীদুল্লাহ, জাহাঙ্গীর আলম, জেলা যুবলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল কাদির, নগর যুবলীগের সেক্রেটারি আহাম্মদ আলী রেজা উজ্জ্বল প্রমুখ। পরে তারা ঢাকাস্থ গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান।

Recent Posts

Leave a Comment