পৌর শহীদ জাবেদ উবিতে বই উৎসব

 In চাঁদপুর সদর উপজেলা, শীর্ষ খবর

স্টাফ রিপোর্টারঃ
সারা দেশের সাথে তাল মিলিয়ে চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়েও বছরের প্রথম দিন শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেয়া হয়েছে।

রোববার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে উৎসব মুখর পরিবশে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়। বই উৎসবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া।

তিনি তার বক্তব্যে বলেন, আগে পৌর সভার স্কুল গুলোর ফলাফল খুব সন্তসজনক ছিলো না। কিন্তু এবছর সমাপনী ও জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় ভালো ফলাফল করে বুঝিয়ে দেয়া হয়েছে এখানোও খুব ভালো পড়া লেখা হয়। আমি আশা রাখি এ ফলাফল অব্যাহত রাখতে শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা আন্তরিকতার সাথে কাজ করে যাবেন। তিনি আরো বলেন, ধীরে হলেও এ বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে। শিক্ষার মানোন্নয়ন খুব দ্রুত বড়ছে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌর সভার শিক্ষা বিষয়ক আহবায়িকা মহিলা কাউন্সিলর আয়েশা রহমান। এছাড়া অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার শিক্ষা কর্মকর্তা আবদুল ওহাব গাজী, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Recent Posts

Leave a Comment