ফরিদগঞ্জে পাখি শিকারে গিয়ে যুবক গুলিবিদ্ধ

 In ফরিদগঞ্জ উপজেলা, শীর্ষ খবর

চাঁদপুর প্রতিনিধি ॥

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সেকদী গ্রামে জসিম উদ্দিন তপাদার নামে ব্যবসায়ী পাখিকে গুলি করলে অসতর্কতার কারণে সাথে থাকা যুবক মো. শরীফ হোসেন (৩০) গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এবং পরবর্তীতে ঢাকা রেফার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) বিকেল ৪টায় সেকদী গ্রামের গাউজুল আজম মাদরাসা সংলগ্ন ডাকাতিয়া নদীতে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ শরীফ হোসেন বালিথুবা ইউনিয়নের লোহাগড় গ্রামের মাওলানা উসুফের ছেলে। সে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করেন। জসিম উদ্দিন সেকদী গ্রামের তপাদার বাড়ীর শফিউদ্দিনের ছেলে। সে ঢাকায় ব্যবসা করেন।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে জসিম উদ্দিনের ঘরে তালাবদ্ধ দেখাগেছে। আহত শরীফ হোসেনকে চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে।

ওই গ্রামের বাসিন্দা রাসেল মজুমদার জানান, জসিম উদ্দিন, তার গাড়ী চালক ও শরীফ হোসেন গাউসুল আজম মাদরাসা সংলগ্ন ডাকাতিয়া নদীতে পাখি শিকার করতে যান। এ সময় বন্দুকে গুলি প্রবেশ করিয়ে প্রস্তুতি নেয়ার সময় অসতর্ক অবস্থায় টীগারে চাপ পড়ে শরীফের ফিঠে গিয়ে গুলি লাগে। পরে তাকে তাৎক্ষনিক উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নামজমুল জানান, আহত শরীফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তার পিঠের মাঝখানে গুলি লেগেছে। গুলি বের করা হলে সে শঙ্কামুক্ত হবে।

Recent Posts

Leave a Comment