বঙ্গবন্ধুকে খুনি বললেন কলেজ অধ্যক্ষ

 In প্রধান খবর

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে অবস্থিত শহীদ সরদার সাজাহান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান এক আলোচনা সভায় বক্তব্য দিতে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুনি হিসেবে আখ্যায়িত করেছেন।

মঙ্গলবার মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের এক আলোচনা সভায় এমন বক্তব্যে সভাস্থলে তুমূল তর্ক-বিতর্ক ও হৈ চৈ এর সৃষ্টি হয়।

অভিযুক্ত অধ্যক্ষ মোখলেছুর রহমান তার বক্তব্যের সত্যতা স্বীকার করে পুনরায় একই কথা বলেন। তিনি আরও জানান, কয়েকটি ইতিহাসের বই পড়ে তিনি এ তথ্য পেয়েছেন। তবে তিনি কোনো বইয়ের নাম উল্লেখ করতে পারেননি।

নাম প্রকাশে অনিচ্ছুক শহীদ সরদার সাজাহান গার্লস স্কুল এন্ড কলেজের একাধিক শিক্ষক জানান, সকালে প্রভাতফেরি ও শহীদ মিনারে পূষ্পস্তবক অর্পণ শেষে হলরুমে আলোচনা সভা শুরু হয়।

সভাপতির বক্তব্য দিতে গিয়ে অধ্যক্ষ মোখলেছুর রহমান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালীন স্পিকার সাহেদ আলী পাটোয়ারীকে সংসদের মধ্যে চেয়ার দিয়ে পিটিয়ে হত্যা করেছিলেন।

এরপর প্রভাষক নাজমা রশীদ এর প্রতিবাদ করলে তিনি তাকে ধমক দিয়ে বলেন,আমি ইতিহাস জানি। আপনারা ইতিহাস জানেন না,ইতিহাস জেনে কথা বলবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোশারেফ হোসেন জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এ ধরনের বক্তব্য দেয়া ঠিক হয়নি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Recent Posts

Leave a Comment