টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি, নিখোঁজ ৪

 In প্রধান খবর

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে এক শিশু ও তিন ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন।

উদ্ধার অভিযানে অংশ নেয়া তাহিরপুর থানার এসআই তপন কুমার দাস মঙ্গলবার যুগান্তরকে জানান, সোমবার রাতে তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরের দক্ষিণ-পূর্ব তীরের শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের রামসিংহপুর শিববাড়ির স্নানযাত্রা ও মেলায় মিষ্টির দোকান নিয়ে যাওয়ার পথে হাওরের মাঝখানে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নৌকাডুবিতে নিখোঁজদের মধ্যে রয়েছেন উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী লাকমা গ্রামের নুর ইসলামের ছেলে ব্যবসায়ী জাকির হোসেন (২৫), রতনপুর গ্রামের মৃত মরম আলীর ছেলে হযরত আলী (২৭), বীরেন্দ্রনগর গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে ফজল মিয়া (৪৫) তার আড়াই বছরের শিশু সন্তান জুবায়ের।

নৌকাডুবির ঘটনায় বেঁচে যাওয়া নিখোঁজ ব্যবসায়ী ফজলের স্ত্রী আনোয়ারা বেগম (৩৮) বলেন, শিববাড়ির মেলায় মিষ্টির দোকান নিয়ে যেতে বীরেন্দ্র নগরের ইন্দ্রপুর গ্রাম থেকে সোমবার সন্ধ্যায় বারকি জাতীয় ট্রলারে করে আমি আমার স্বামী, আমার আড়াই বছরের শিশু সন্তান জুবায়ের হোসেন, নৌকার মাঝি সুকানিসহ মোট ৮জন রওনা করি। নৌকাটি টাঙ্গুয়ার হাওরের মধ্যবর্তী জলসীমানায় পৌঁছলে রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে আকস্মিক ঝড়ে নৌকাটি উল্টো যায়। এরপর নৌকার মাঝি সুকানিসহ আমরা ৪ জন সাঁতরে তীরে উঠতে পারলেও আমার স্বামী ফজল মিয়া, শিশু সন্তান জুবায়ের ও নৌকায় থাকা অপর দুই ব্যবসায়ী হযরত আলী ও জাকির হোসেন নিখোঁজ হন।

এদিকে পুলিশ সুপার মো.হারুন অর রশীদ মঙ্গলবার দুপুরে জানান,নিখোঁজদের উদ্ধারে তাৎক্ষণিক থানা পুলিশ ও ডুবুরি দল টাঙ্গুয়ার হাওরে পাঠানো হয়েছে,সেখানে স্থানীয় লোকজনের সহায়তায় নিখোঁজদের সন্ধান চলছে।

Recent Posts

Leave a Comment