মালদ্বীপের মডেল রাউধার লাশ উত্তোলন

 In দেশের ভেতর

দ্বিতীয় দফায় ময়নাতদন্তের জন্য মৃত্যুর ২৬ দিন পর রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী মালদ্বীপের নাগরিক মডেল রাউধা আতিফের লাশ কবর থেকে তোলা হয়েছে।

আজ সোমবার সকাল ১০টার দিকে নগরীর হেতেম খাঁ কবরস্থান থেকে ফ্যাশন মাগাজিন ‘ভোগ’-এর মডেল রাউধার লাশ তোলা হয়।

নির্বাহী হাকিম রক্তিম চৌধুরীর উপস্থিতিতে লাশ উত্তোলনের সময় রাউধার বাবা ডা. মোহাম্মদ আতিফ, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার শফি ইকবাল ও মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক আসমাউল হক উপস্থিত ছিলেন।

পরে লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়। সেখানে মেডিকেল বোর্ড রাউধার লাশের দ্বিতীয় ময়নাতদন্ত করেন। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক আমিরুল চৌধুরীকে প্রধান করে তিন সদস্যের বোর্ড গঠন করা হয়েছে।

এর আগে গত ৩১ মার্চ রাজশাহী মেডিকেল কলেজ মর্গে রাউধার প্রথম ময়নাতদন্ত করেন তিন সদস্যের মেডিকেল বোর্ড। ওই ময়নাতদন্ত প্রতিবেদনে রাউধা ‘গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন’ বলে উল্লেখ করা হয়েছে। তবে রাউধার বাবা সেই প্রতিবেদন প্রত্যাখ্যান করলে আজ দ্বিতীয়বার ময়নাতদন্ত করার উদ্যোগ নেওয়া হয়।

গত ২৯ মার্চ রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ।

Recent Posts

Leave a Comment