ইলিয়াছ আলী নিখোঁজের ৫ বছর : বিএনপির বিক্ষোভ

 In দেশের ভেতর

বিএনপির কেন্দ্রীয় নেতা ইলিয়াছ আলী নিখোঁজের পাঁচ বছর উপলক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন মৌলভীবাজার সদর উপজেলা বিএনপি (একাংশ) ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ সোমবার বিকেলে শহরের বেরীরপাড় এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। পরে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পশ্চিমবাজার চৌরাস্তায় গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশটি পরিচালনা করেন জেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মুহিতুর রহমান হেলাল। সদর উপজেলা বিএনপির সভাপতি পৌর কাউন্সিলর আয়াছ আহমদের সভাপতিত্বে সেখানে বক্তব্য দেন সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান, সাবেক জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন বাদশা, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আনকার আলী সুলেমান, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ গৌছুল হোসেন, জেলা যুবদল নেতা এম এ মুহিত, জেলা ছাত্রদল নেতা সৈয়দ নেপুর আলী, সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদ মামুন, কলেজ ছাত্রদল নেতা ইহাম মুজাহিদ প্রমুখ।

সমাবেশে বক্তারা নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াছ আলীকে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানান। এ ছাড়া দলের নেতাকর্মীদের মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারসহ গুম ও খুন বন্ধের দাবি জানানো হয়।

Recent Posts

Leave a Comment