সিলেট নগরীতে টিভি, ইন্টারনেট অনলাইন ব্যাংকিং বন্ধ

 In লিড নিউজ

সিলেট নগরীতে বিভিন্ন সেবামূলক কোম্পানির ক্যাবল কেটে ফেলায় গ্রাহকরা চরম ভোগান্তির শিকার। এতে টেলিভিশন চ্যানেল, ইন্টারনেট, টেলিফোন ও অনলাইন ব্যাংকিং বন্ধ রয়েছে।

এ অবস্থায় বিকল্প পন্থায় অনলাইন ব্যাংকিং চালু রাখার চেষ্টা করছে কয়েকটি ব্যাংক। তারা খোদ বাংলাদেশ ব্যাংকের সঙ্গে যোগাযোগেও চরম দুর্ভোগের শিকার।

সোমবার রাতে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সেবামূলক ক্যাবল কেটে ফেলায় এই অবস্থার সৃষ্টি হয়েছে।

অথচ সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আমাকে না জানিয়েই এ ধরনের উদ্যোগ কেন নেয়া হল? এর পেছনের রহস্য-উদ্দেশ্য কি? দ্রুত খতিয়ে দেখা হচ্ছে।

ব্যাংক আল ফালাহ সিলেট ব্রাঞ্চের ম্যানেজার কামরান আহমদ বলেন, সিলেট প্রবাসী অধ্যুষিত এলাকা। এখানে অনলাইন ব্যাংকিং বন্ধ থাকায় চরম দুর্ভোগের শিকার ব্যাংক কর্মকর্তা-গ্রাহক সকলেই। এজন্য আগাম নোটিশ করা হলে এমন দুর্ভোগের শিকার হতে হতোনা।

জানা গেছে, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের নেতৃত্বে সোমবার রাতে এ অভিযান পরিচালনা করে সিলেট সিটি করপোরেশন।

সিসিকের কনজারভেন্সি অফিসার হানিফুর রহমান জানান, সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোকে অবৈধ ও ঝুঁকিপূর্ণ তারগুলো সরিয়ে নেয়ার নির্দেশ দেয়া হয়েছিল। কিন্তু তারা সেগুলো অপসারণ করেনি। তাই বাধ্য হয়ে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

নগরবাসীর সাময়িক অসুবিধার জন্য তিনি দুঃখ প্রকাশ করেন।

Recent Posts

Leave a Comment