সিএনজি স্কুটার চালককে কুপিয়েছে ছিনতাইকারীরা

 In চাঁদপুর

 

সিএনজি স্কুটার ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে চালককে কুপিয়ে মারাত্মক জখম করেছে একদল ছিনতাইকারী। ঘটনাটি ঘটেছে গতকাল রাত প্রায় ১২টার দিকে চাঁদপুর শহরের কোড়ালিয়া বালুর মাঠ এলাকায়। তবে এলাকাবাসী এগিয়ে আসায় সিএনজি স্কুটারটি ফেলে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় চালককে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

এলাকাবাসী ইকবাল ও শফিক গাজী জানান, রাত প্রায় ১২টার দিকে উল্লেখিত স্থানে চিৎকারের আওয়াজ শুনে তারাসহ এলাকাবাসী ঘটনাস্থলের দিকে আসতে থাকে। তারা ঘটনাস্থলে এসে দেখেন একটি সিএনজি স্কুটারের (চাঁদপুর-থ-১১-৪১৩৯) পাশে রক্তাক্ত অবস্থায় এক লোক পড়ে আছে। পরে জানতে পারে তিনিই এই স্কুটারের চালক। স্কুটারটি লঞ্চঘাটের দিকে যাচ্ছিলো। আর তখন রাতের নীরবতার সুযোগে ছিনতাইকারী সন্ত্রাসীরা চালককে কুপিয়ে স্কুটারটি ছিনতাই করতে চেয়েছিলো। কিন্তু এলাকাবাসী এগিয়ে আসায় তা সম্ভব হয়নি।

এদিকে পালিয়ে যাওয়ার সময় দু ছিনতাইকারীকে এলাকাবাসী চিনেছে বলে তারা জানান। এরা হচ্ছে : মনির, গ্রাম বরিশাল ও খোকা, গ্রাম শিলন্দিয়া। মনির কোড়ালিয়া এলাকায় এবং খোকা ষোলঘর এলাকায় ভাড়া থাকে। আহত সিএনজি স্কুটার চালকের নাম পরিচয় গতকাল রাত পর্যন্ত পাওয়া যায় নি।

Recent Posts

Leave a Comment