ধর্ম প্রচারে অনন্ত জলিল

 In সফল মানুষ

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। অল্প কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেই দর্শকদের প্রিয় মুখ হয়ে উঠেন তিনি। তবে দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেতা।

বর্তমানে নিজের ব্যবসা দেখাশোনার পাশাপাশি ধর্ম প্রচারে মনোযোগী হয়েছেন তিনি। গত জানুয়ারিতে ওমরাহ হজ্জ পালন করেন। এখন ইসলাম ধর্ম প্রচারের জন্য তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত হয়েছেন এই অভিনেতা।

বর্তমানে তাবলিগ জামাতের সঙ্গে রাজধানীর ধানমন্ডির একটি মসজিদে সময় কাটাচ্ছেন। গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় সকল ভক্তদের ধানমন্ডির রবীন্দ্র সরোবরে উপস্থিত হওয়ার আহব্বান জানান। গতকাল সন্ধ্যায় রবীন্দ্র সরোবরে অনন্ত জলি জুব্বা আর মাথায় পাগড়ি পরে উপস্থিত হয়েছিলেন। তার সঙ্গে তাবলিগ-জামাতের একদল লোকও ছিল।

এ সময় তাকে দেখতে হাজারো মানুষের ঢল নামে। সেখানে সিনেমা নিয়ে কোনো কথা বলেননি তিনি। ভক্তদের সঙ্গে ইসলাম ধর্মের বিষয়ে কথা বলেন।

এ সময় অনন্ত জলিল বলেন, ‘ইসলাম শান্তির ধর্ম। ইসলামের প্রতিটি নিয়ম-কানুনই মানুষের শান্তির জন্য। তাই আসুন আমরা ইসলামের পথে চলি। ইসলামের বিধিবিধানগুলো মেনে চলি।’

২০১০ সালে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটে অনন্ত জলিলের। তার অভিনীত সিনেমা হলো- খোঁজ দ্য সার্চ, হৃদয় ভাঙা ঢেউ, দ্য স্পিড, মোস্ট ওয়েলকাম, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’।  এছাড়া বেশ আগে অনন্ত জলিল ‘দ্য স্পাই’ ও ‘সৈনিক’ নামে দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এখনো সিনেমা দুটির কাজ শুরু হয়নি।

Recent Posts

Leave a Comment