শাহরাস্তিতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীরা এক মঞ্চে

 In প্রধান খবর, শাহরাস্তি উপজেলা

শাহরাস্তি সংবাদদাতাঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার গণভোজে একএিত হয়েছেন চাঁদপুর-৫ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা। ঢাকা কলাবাগান ক্লাবের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী মোঃ শফিকুল আলম ফিরোজের উদ্যোগে আয়োজিত গণভোজে অংশ নেন অন্যান্য মনোনয়ন প্রত্যাশী পাওয়ার সেলের ডিজি মোহাম্মদ হোসেন, ব্রিগেডিয়ার এইচ এম সালাউদ্দিন ও বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মোঃ শফিকুর রহমান।

ওইদিন দুপুরে শাহরাস্তি পৌর শহরের শাহ সাহেব জামে মসজিদে মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পাটওয়ারী, পৌর আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টুর সার্বিক ব্যাবস্থাপনায় গণভোজে অংশ নেন বিশিষ্ট ব্যবসায়ী শাহ নেওয়াজ পাটওয়ারী হিরো, জেলা পরিষদ সদস্য হুমায়ূন কবির মজুমদার, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, বিশিষ্ট ব্যবসায়ী নেয়ামুল করিম পিন্টু, অ্যাড. সাইফুল ইসলাম, নেছার আহম্মেদ পাটওয়ারী প্রমুূখ অংশ নেন।তবে বর্তমান সাংসদ মেজর (অব:)রফিকুল ইসলাম ও সংরক্ষিত আসনের সাংসদ অ্যাড: নূরজাহান বেগম মুক্তা এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদক এ অনুষ্ঠানে যোগ দেননি।
ইঞ্জিনিয়ার মোঃ শফিকুর রহমান সাংবাদিকদের জানান, আমরা সকলেই আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা সকলেই তাকে বিজয়ী করতে কাজ করবো।

Recent Posts

Leave a Comment