শুকরানা মিলাদ…

 In চাঁদপুর সদর উপজেলা, প্রধান খবর

সংবাদদাতা, চাঁদপুর:

চাঁদপুর হরিনা ফেরিঘাট ও হাইমচর চরভৈরবী এলাকায় মেঘনার ভাঙ্গন রক্ষায় ১৯০ কোটি ৭৭ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানিয় সংসদ সদস্য ডাঃ দীপুমনির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ১৩ নং হানারচর ইউনিয়নবাসী।এ উপলক্ষে তিনটি মসজিদে শুকরানা মিলাদ মাহফিলের আয়োজন করেন ইউপি চেয়াম্যান হাজি আবদুস ছাত্তার রাঢ়ী।গতকাল ৪ আগষ্ট শুুক্রবার জুম্মাবাদ ফেরিঘাট মসজিদ,হরিনা চৌরাস্তা ও হরিনা স্কুল জামে মসজিদে মিলাদ ও দোয়া অনু্ষ্ঠিত হয়।শুকরানা মিলাদ শেষে মুসল্লীদের মাঝে মিষ্টি বিতরন করা হয়েছে।

চেয়ারম্যান তাঁর বক্তব্যে বলেন,হানারচর ইউনিয়নবাসী বছরের পর বছর নদীর ভাঙ্গনে আর আতংকে জীবন যাপন করে আসছে।আমাদের দাবি ছিলো নদীর ভাঙ্গন হতে এ ইউনিয়নকে রক্ষায় বাঁধ নির্মান করা। বহু দিনের সেই স্বপ্ন আল্লাহপাক কবুল করেছে আলহামদুল্লিলাহ।আমরা আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি,সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুর হাইমচরের গনমানুষের নেত্রী ডাঃদীপু মনি এমপির প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। হরিনা হাই স্কুল জামে মসজিদের দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওঃআমিনুল ইসলাম,হরিনা চৌরাস্তা মসজিদের দোয়া এবং হরিনা ফেরিঘাট মাদরাসা,এতিমখানা ও মসজিদে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওঃআমান উল্লাহ সর্দার ও মাও কেফায়েত উল্যাহ।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মমিন গাজি,ইউপি সদস্য হারুন খাঁ,খলিল গাজি,আ’লীগ নেতা মুনাফ মিজি,জাফর আলী চকিদার,সুফি অালম খান।ফেরিঘাট মসজিদ কমিটির সভাপতি আবুল কাশেম কালু হাওলাদার,ইউনিয়ন ছাত্রলীগের নেতা শেখ নাজমুল হাসান , সাই্রফুল ইসলাম মাসুদ প্রমুখ।এ ছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ মুসল্লীরা উপস্থিত ছিলেন

Recent Posts

Leave a Comment