হাসপাতাল থেকে পাচারকালে দুই বস্তা ওষুধসহ আটক ৩

 In দেশের ভেতর, প্রধান খবর

খুলনায় সরকারি শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের স্টোর থেকে পাচারকালে দুই বস্তা ওষুধ উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। সোমবার দুপুরে নগরীর মুজগুন্নি এলাকায় একটি ইজিবাইক থেকে ওষুধগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশকে ঘুষ দেয়ার চেষ্টাকালে ঘুষের ৫০ হাজার টাকাসহ ৩ জনকে আটক করা হয়।

জানা যায়, উদ্ধারকৃত ওষুধের মধ্যে ২০ হাজার পিস সিপ্রোফ্লক্সাসিন ৫০০ এমজি ও ১৭ হাজার পিস এসওমেপ্রাজল ২০ এমজি রয়েছে। উদ্ধারকৃত ওষুধের প্যাকেটের গায়ে বিক্রয় নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ লেখা রয়েছে। খুলনার বিভিন্ন সরকারি হাসপাতালের স্টোর থেকে দীর্ঘদিন ধরে ওষুধ চোরাইপথে বের করে বিক্রি করে আসছে এই চক্রটি।

গোয়েন্দা পুলিশের এএসআই টমাস মণ্ডল জানান, গোপন তথ্যের ভিত্তিতে ওষুধ পাচার চক্রের সদস্য শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের স্টোর কিপার ফার্মাসিস্ট দেবপ্রসাদ রায় ও তার শ্যালক দীপঙ্কর সানাকে মুজগুন্নি এলাকায় একটি ইজিবাইক থেকে দু’বস্তা ওষুধসহ আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে খুলনার হেরাজ মাকের্টের ইমা মেডিকেল হল থেকে শেখ রকিবুল আবেদিনকে আটক করা হয়।

এ সময় দেবপ্রসাদ তাকে (এএসআই টমাস মণ্ডল) তাৎক্ষণিক ৫০ হাজার টাকা ঘুষ প্রদানের চেষ্টা করে। একই সাথে পরবর্তিতে আরও ১০ লাখ টাকা ঘুষ দেওয়ার কথা বলে। এ অবস্থায় ঘুষের ৫০ হাজার টাকাও জব্দ করা হয়।

Recent Posts

Leave a Comment