চাঁদপুরে প্রতারণা চক্রের দলনেতা গ্রেফতার

 In চাঁদপুর, জাতীয়, প্রধান খবর

চাঁদপুর প্রতিনিধিঃ
মোহাম্মদ ইবনে মিজান রনি। তিনি কখনো মন্ত্রী, মন্ত্রীর ভাগিনা, কখনো এমপি, এমপির ছোটভাই, কখনোবা প্রশাসন এবং বিভিন্ন বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা কিংবা সচিব। চাকুরী, পদন্নোতি এবং বদলী করা তার কাছে খুবই মামলি ব্যাপার। অনেক পেশার মানুষটি প্রকৃত পক্ষে কোনো কাজই করেন না। তিনি মূলত বাংলাদেশের সঙ্গবদ্ধ প্রতারক চক্রের দলনেতা বলে জানিয়েছেন চাঁদপুরের পুলিশ সুপার সামছুন্নাহার। বুধবার বিকেলে সাড়ে তিনটায় পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন তথ্য দেন এসপি।
শামছুন্নাহার বলেন, ধূর্ত রনিকে অনেক চেষ্টার পর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে বুধবার ভোরে আটক করা হয়েছে। এসময় সঙ্গে থাকা তৃতীয় স্ত্রী রেশমা খাতুনকেও আটক করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র হাজীগঞ্জ উপজেলা যুগ্ম আহবায়ক পদে থাকলেও থাকলেও মূলত তার পেশা প্রতারণা। আমরা তার বিরুদ্ধে প্রতারণার অনেক প্রমাণ পেয়েছি।
জানা যায়, মোহাম্মদ ইবনে মিজান রনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া মৃত বাচ্চু মিয়ার ছেলে। তিনি ঢাকা, ফরিদপুর এবং হাজীগঞ্জে মোট তিনটি বিয়ে করেছেন। অবশ্য হাজীগঞ্জ বাজারের ট্রাকরোডস্থ বারেক হাজী বাড়ির উত্তর পাশে ৫তলা বিশিষ্ট বাড়ি করেছেন। এছাড়া ফরিদপুরেও তার বাড়ি আছে। ঢাকায় প্লাট আছে বলেও জানা গেছে।
সাংবাদিকদের প্রশ্নর জবাবে প্রতারণার বিষয়টি তিনি সাংবাদিকদের কাছে স্বীকার করেছনমোহাম্মদ ইবনে মিজান রনি।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম ও চাঁদপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, তার বিরুদ্ধে ফরিদপুর মাগুরা কচুয়াসহ দেশের বিভিন্ন এলাকায় প্রতারণা ও মাদক মামলা রয়েছে।

Recent Posts

Leave a Comment