চাঁদপুরে সাইফুল হত্যা মামলায় নতুন মোড়

 In চাঁদপুর

চাঁদপুর প্রতিনিধি
গত রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়া চাঁদপুরের হাজীগঞ্জের ওড়পুর গ্রামের সাইফুল হত্যার ঘটনায় মামলা নতুনভাবে মোড় নিচ্ছে। আসামীদেরকে এখনই আটক করা যাচ্ছে না। বিষয়টি  নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার ওসি(তদন্ত) আবদুল মান্নান। সাইফুল হাজীগঞ্জ উপজেলার ৪নং কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর গ্রামের তাল বাড়ির সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের ছেলে ।
হাজীগঞ্জ থানা সূত্রে জানা যায়, সাইফুল চিকিৎসাধীন থাকাবস্থায় তার বাবা নুরুল ইসলাম ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। দায়েরকৃত ওই মামলায় আসামীরা আটক হয় ও জামিনে বেরিয়ে আসে। আর এরই মধ্যে সাইফুল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সাইফুল মারা যাওয়ার পরেই বিষয়টি নিয়ে নতুনভাবে মোড় নেয়।
এ বিষযে হাজীগঞ্জ থানার ওসি(তদন্ত) আবদুল মান্নান জানান, সাইফুলের বাবার দায়ের করা পূর্বের মামলাটির সাথে শুধুমাত্র ৩০২ ধারা সংযুক্ত করেই দিলেই হবে। পূর্বের মামলার সাথে এই ধারাটি যোগ করতে হলে আদালতের অনুমোদন লাগবে। আদালতের অনুমোদন পাওয়ার পরেই আসামীদেরকে আটক করা হবে।
উরেøখ্য , কোরবানী পশুর ভাগ-বাটোয়ারা নিয়ে সুষ্ট মারামারিতে আহত হয় সাইফুল ইসলাম। চিকিৎসাধীন অবস্থায় গত রোববার রাতে সাইফুল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। সোমবার সকালে সাইফুলের লাশ হাজীগঞ্জ থানায় নিয়ে আসা হয়। একইদিন চাঁদপুর সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে সোমবার রাতেই সাইফুলকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

Recent Posts

Leave a Comment