ফেসবুক জুড়ে মাহফুজুর রহমান

 In বিনোদন

এটিএন নিউজ ও এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান শখের গায়ক। প্রায়ই তিনি বিভিন্ন নাটকের শিরোনাম গানে কণ্ঠ দেন। সোমবার এটিএন বাংলার ১০দিন ব্যাপী ঈদ আয়োজনে ছিলো ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান- “স্মৃতির আলপনা আঁকি”। অনুষ্ঠানের মাহফুজুর রহমানের বেসুরা কণ্ঠে গাওয়া গানগুলো নিয়ে তীব্র সমালোচনার ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

হোসেন রিয়াদ লিখেছেন, “বেসুরো কাউকে এখন আর কাকের সাথে তুলনা করা হবে না!! উপমহাদেশের প্রখ্যাত শিল্পী ড. মাহফুজুর রহমান কোটি টাকায় এই পেটেন্ট কিনে নিয়েছেন। ♪♪আসুন, গলা ছেড়ে গাই ♪♪”

নিজাম উদ্দিন টিটু লিখেছেন, “গান শুনে দোস্ত, আমার এক ভাতিজার Amodis, আর আমার Disprin খেতে হয়েছে, বাকিদের খবর এখনও জানিনা। বুঝে দেখ কানাডায় নিবিকিনা?”

ফেরদাউস ওয়াহিদ লিখেছেন, “দু:খিত। এটিএন বাংলা এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। বউ জ্বালাইছে আগে, এখন জামাইর জ্বালা।”

আলম জাহাঙ্গির লিখেছেন, “ঈদ উপলক্ষে শিল্পি গাইলো গান কিন্তু দর্শক দেখলো হাসির নাটক। ক্যামনে???”

নুর মোহাম্মদ নামে আরেকজন দর্শক মাহফুজুর রহমানের “স্মৃতির আলপনা আঁকি”। অনুষ্ঠানের ভিডিও আপলোড দিলে লিখেছেন, নিজেও একটা টিভি চ্যানেল খুলবো কী না ভাবছি!!!

মাহফুজুর রহমান ও ইভা রহমানের ছবি পোস্ট করে শাহিন বিডি প্রশ্ন করেছেন, গানের জগতে শিল্পী দুই কিসিমের। কেউ কন্ঠ দিয়ে গায় আর কেউ শরীর দিয়ে। প্রশ্ন হলো মাহফুজুর আজ কি দিয়ে গাইলেন?

সঙ্গীতশিল্পী নজরুল ইসলাম বলেন, টাকার গরমে কেউ নিজস্ব চ্যানেলে যা ইচ্ছা তাই প্রচার করতে পারেন না। এই ধরণের অনুষ্ঠান স্যাটেলাইট চ্যানেলে প্রচারের মাধ্যমে দেশের শিল্পীদের সুনাম ক্ষুণ্ন করা হচ্ছে। তাই এসব অনুষ্ঠান প্রচারের আগে অবশ্যই সেন্সর বোর্ডের অনুমোদন প্রয়োজন। আজকের ঘটনায় শিল্পী মাহফুজুর রহমান সবার কাছে হাসির পাত্র হয়েছেন। যা কাম্য ছিলো না। আশা করি তিনি ভবিষ্যতে এমন হাস্যকর অনুষ্ঠান বানানো থেকে বিরত থাকবেন।

Recent Posts

Leave a Comment