বিয়ের ২১দিন পর নববধুর রহস্যজনক মৃত্যু!

 In জাতীয়, প্রধান খবর

 

চাঁদপুর প্রতিনিধি ॥

চাঁদপুর শহরে বিয়ের ২১দিন পর রাহি আক্তার (২২) নামে এক নববধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ নিয়ে চাঁদপুর শহর জুড়ে চলছে নানান গুঞ্জন। কেউ বলছে এটি একটি দুর্ঘটনা, কেউ বলছে আত্মহত্যা আবার কেউ বলছে পরিকল্পিত হত্যা। তবে প্রকৃত ঘটনা কী সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ বলছে বিষয়টি খুব সর্তকিত ভাবে তদন্ত কার্য পরিচালনা করা হবে।

জানা যায়, ২২আগস্ট জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার মো. মমিন ভুঁইয়ার মেয়ে রাহি আক্তার ও চাঁদপুর শহরের মো. তাহের পাটওয়ারীর ছেলে মামুন পাটওয়ারীর পারিবারিক ভাবে বিয়ে হয়। মামুন ঢাকার একটি ট্রাবেলসে চাকুরির সুবাধে ঢাকায় অবস্থান করেন। ঈদ উপলক্ষ্যে বাড়ি আসলেও গত সোমবার ঢাকায় চলে যান। শহরের খান সড়কের বটতলা এলাকায় পাটওয়ারী ভবনে রাহি ও তার শাশুড়ি থাকেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে রাহিকে পাটওয়ারী ভবনের পাাশ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানায়।

কর্তব্যরত চিকিৎসক নুরে আলম জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই রাহির মৃত্যু হয়েছে। তার নাকে মুখে রক্ত আছে এবং শরীর থেতলে গেছে।

স্থানীয় কাউন্সিলর ডিএম শাহজাহান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি নিয়ে এখনো নিশ্চিত করে কিছু বলা সম্ভব হচ্ছে না।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ারী উল্লাহ অলি জানান, মরদেহ ময়না তদন্তের জন্য উদ্ধার করা হয়েছে। বিষয়টি কী হত্যা না আত্মহত্যা তা এখনো খোলাসা হয়নি। তবে পাবিারিক কলোহ থেকে পাটওয়ারী ভবনের ৪তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এব্যাপারে এখনো কোনো মামলা হয়নি।

Recent Posts

Leave a Comment