ফরিদগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মুক্তিযোদ্ধা নিহত

 In দেশের ভেতর, প্রধান খবর

ফরিদগঞ্জ সংবাদদাতাঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে সুভাষ মজুমদার (৬০) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।

রোববার (২৯ অক্টোবর) রাত ৮টায় উপজেলার রায়পুর সড়কের গৃদকালিন্দিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সুভাস মজুমদার ফরিদগঞ্জ পৌরসভার বড়ালী গ্রামের বাসিন্দা।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, মুক্তিযোদ্ধা সুভাষ সিএনজিচালিত অটোরিকশা যোগে ফরিদগঞ্জে শহরের দিকে যাচ্ছিলেন। এসময় রায়পুর এলাকায় পৌঁছালে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী জানান, মুক্তিযোদ্ধা সুভাষ মজুমদার উপজেলা আওয়ামী লীগ ও লক্ষ্মীনারায়ণ জিউর মন্দির কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন।

মৃত্যুকালে তিনি এক মেয়ে এক ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়াসহ উপজেলা আওয়ামী লীগ নেতা-কর্মীরা শোকপ্রকাশ করেছেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্যাহ ওলি বাংলানিউজকে বলেন, মুক্তিযোদ্ধার মরদেহ বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Recent Posts

Leave a Comment