লঞ্চ থেকে পড়ে জাতীয় পার্টির কর্মী ফরিদগঞ্জের তোফায়েল নিহত

 In দেশের ভেতর, ফরিদগঞ্জ উপজেলা, বিনোদন, লিড নিউজ

 

বিশেষ প্রতিনিধিঃ
জাতীয় পা‌র্টির মহাসমা‌বে‌শ শেষে ফিরতি লঞ্চ থেকে পড়ে জাতীয় পা‌র্টির কর্মী ফরিদগঞ্জের তোফা‌য়েল আহমেদ (৩৫) নিহত হয়েছেন।
শনিবার দুপুর দুইটার দিকে ঢাকা সদরঘাটস্থ চাঁদপুর নৌ টার্মিণালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
তোফায়েলের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৩নম্বর সু‌বিদপুর ইউ‌নিয়‌নের প‌নিসাইর গ্রা‌মে। তিনি জাতীয় পার্টির একনিষ্ঠ সক্রিয় কর্মি ছিলন।
জানা যায়, শনিবার জাতীয় পা‌র্টির মহাসমা‌বে‌শ শেষে বাড়ির ফেরার উদ্দেশ্যে লঞ্চে উঠে। এসময় হঠাৎ করে সে লঞ্চ থেকে পড়ে যায়। নাকি কেউ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে হত্যার উদ্দেশ্যে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেয় তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে কেউ একজন লঞ্চ থেকে পড়ে গেছে এমন খবরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে নেমে অনেক তল্লাশী চালায়। পরে নির্ধারিত লঞ্চ ছাড়লে লঞ্চের নিচ থেকে তোফায়েলের লাশ ভেসে উঠে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
শোক প্রকাশঃ
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মিলন তোফা‌য়ে‌লের অাক‌স্মিক মৃত্যু‌তে শোক প্রকাশ করেন।মরহু‌মের বি‌দেহী অাত্মার মাগ‌ফেরাত কামনা করে শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি গভীর সম‌বেদনা জানান।

শোক প্রকাশঃ
চাঁদপুর সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও চাঁদনিউজটুয়েন্টিফোর ডট কম এর সম্পাদক ও প্রশাসক এড. মোঃ মহসীন খান জাতীয় পার্টির একজন একনিষ্ট কর্মীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও নিহতের রুহের মাগফেরাত কামনা করেন।

Recent Posts

Leave a Comment