কচুয়া পৌরসভাকে উন্নত ও সমৃদ্ধ পৌরসভা করব: মেয়র প্রার্থী সোহেল ভূঁইয়া

 In কচুয়া উপজেলা, রাজনীতি

মোঃ রাছেল, কচুয়া :
আসন্ন কচুয়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করতে চান মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আকতার হোসেন (সোহেল) ভূঁইয়া। পৌর নির্বাচনকে সামনে রেখে তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্নভাবে আগাম নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কচুয়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী, কচুয়া রাজনীতির নক্ষত্র পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন (সোহেল) ভূঁইয়া পৌরবাসীসহ সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে তাঁর রাজনীতি জীবন শুরু। বর্তমানে তিনি রাজনীতির পাশাপাশি সমাজ সেবামূলক কাজে বেশ সক্রিয়। পাশাপাশি শিক্ষার উন্নয়নেও কাজ করছেন। তিনি কচুয়া পৌরসভাকে একটি দারিদ্র্যমুক্ত ও উন্নত ও সমৃদ্ধ পৌরসভায় পরিনত করতে বদ্ধ পরিকর।

সোহেল ভূঁইয়ার দাদা মরহুম সুলতান আহম্মেদ ভূঁইয়া ১৯৪৯ সাল থেকে আওয়ামী লীগ রাজনীতির সাথে সর্ম্পৃক্ত। ১৯৭১ সালে স্বাধীনতা যৃদ্ধের সময় মুক্তিযুদ্ধের সাথে সরাসরি সম্পৃক্ত হন ও মুক্তিযোদ্ধাদের পৃষ্ঠপোষকতায় অগ্রনী ভূমিকা পালন করেন। ব্যবসা জীবনে কচুয়ার বিশিষ্ট ব্যাবসায়ী হিসাবে পরিচিতি ছিল, একে খান জুট মিলের হাজীগঞ্জ, কচুয়ার এজেন্সি ছিল। পিতা দেলোয়ার হোসেন ভূঁইয়া ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সংগঠক হিসাবে কচুয়া ও হাজীগঞ্জ সরাসরি সম্পৃক্ত ছিলেন। চাচা মরহুম জাহিদ হোসেন ভূঁইয়া কচুয়া পৌরসভার প্রথম মেয়র ছিলেন। পারিবারিক ঐতিহ্যের দিক থেকে মেয়র পদে আকতার হোসেন (সোহেল) ভূঁইয়া প্রার্থী হলে তার বিজয় সুনিশ্চিত বলে মনে করছেন পৌরবাসী।
পৌরসভার সাধারন মানুষের প্রত্যাশা পূরনে নিরন্তন কাজ করে যাচ্ছেন তিনি। তার পরিশ্রম, সাহস, ইচ্ছা শক্তি, একাগ্রতা, প্রতিভায় মুগ্ধ চাঁদপুর-১ কচুয়া আসনের সাংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

আকতার হোসেন সোহেল ভূঁইয়া বলেন, কচুয়া পৌরসভাকে উন্নত ও সমৃদ্ধ পৌরসভা করব। সাধারণ মানুষের ভালোবাসা ও দলীয় নেতাকর্মীদের সহযোগিতা পেলে কচুয়া পৌর নির্বাচনে মেয়র পদে নির্বাচন করবো। আমার বিশ্বাস বিগত দিনের রাজনৈতিক সার্বিক কর্মকান্ড পর্যালোচনা করে একজন ত্যাগী কর্মী হিসেবে দল আমাকে নৌকা প্রতীকে মূল্যায়ন করবেন। আমি নৌকা প্রতীক পেলে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দেব এবং মেয়র পদে নির্বাচিত হলে নিজের মেধা, বুদ্ধি দিয়ে ও পৌরবাসীর মতামতের ভিত্তিতে কচুয়া পৌরসভার প্রতিটি এলাকাকে সমান গুরুত্ব দিয়ে একটি বাসযোগ্য নগরী হিসেবে আধুনিক পৌরসভায় রূপান্তর করবো।

Recent Posts

Leave a Comment