ফরিদগঞ্জে বাকপ্রতিবন্ধি শিশু ধর্ষণের শিকার

 In শীর্ষ খবর




শাহরিয়ার খান কৌশিক ॥



চাঁদপুর জেলাধীন ফরিদগঞ্জ উপজেলার গোয়াল বাওর এলাকায় বাকপ্রতিবন্ধি তের বছরের এক শিশুকে জোরপুর্বক ধর্ষন করেছে স্থানিয় এক লম্পট যুবক। গুরুতর আহত অবস্থায় গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রতিবন্ধী শিশুটিকে তার অভিভাবকরা চাঁদপুর সরকারি জেরারেল হাসপাতালে এনে ভর্তি করিয়েছে। লোমহর্ষক মর্মান্তিক এ ঘটনাটিকে ধামাচাঁপা দিতে এক শ্রেণীর দালাল চক্র অসহায় প্রতিবন্ধি শিশুটির বাবা মাকে বিভিন্ন ভয় ভিতি দেখাচ্ছে বলে জানাযায়। ঘটনাটি ঘটেছে বুধবার বিকাল সারে ৩ টায় ফরিদগঞ্জ উপজেলার গোয়াল বাওর দক্ষিন গোবিন্দাপুরের প্রবাসি ইউসুফ গাজী বাড়ীর টয়লেটের পিছনে ।



ঘটনার বিবরনে জানাযায়, বুধবার বিকাল সারে ৩ টায় গোয়াল বাওর দক্ষিন গোবিন্দাপুরের হাওয়া কান্দির আবুল বাশারের মেয়ে তার নানার বাড়ী থেকে বিলের মধ্যে দিয়ে হেটে নিজ বাড়ীর দিকে যাচ্ছিলো। এ সময় ঐ এলাকার প্রবাসি ইউসুফ গাজীর লম্পট ছেলে শামিম আবুল বাশারের বাক প্রতিবন্ধী মেয়েকে জোর পুর্বক মুখে চাপা দিয়ে বাড়ীর টয়লেটের পিছনে নিয়ে যায়। এরপর তাকে জোরপুর্বক মুখে চাঁপা দিয়ে জোরপুর্বক ধর্ষন করে। বাক প্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষনের পর ফেলে রেখে চলে যায়। মেয়েটি তার বাড়ীতে যাওয়ার পর অনবরত রক্তক্ষরন হলে তাকে তার অবিভবকরা জিজ্ঞেস করলে মেয়েটি ধর্ষক শামিমের বর্ণনা দেয়।



এর পর স্থানিয়রা শামিমকে বাক প্রতিবন্ধী মেয়েটির সামনে আনলে সে তাকে চিহ্নিত করে। ধর্ষক শামিম প্রভাবশালি হওয়ায় এ ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য শামিরে অভিভাবকরা উঠে পরে লাগে। কিন্তু মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরন হয়ে অবস্থা বেগতিক হলে গতকাল ৫ মার্চ বৃহস্পতিবার দুপুরে প্রতিবন্ধী শিশুটিকে তার অভিভাবকরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।



হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানায় মেয়েটির মাত্রাতিরিক্ত রক্তক্ষর হচ্ছে। তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। কিন্তু তার এ মুহুর্তে উন্নত চিকিৎসা প্রয়োজন। এদিকে বাকপ্রতিবন্ধি মেয়েটির বাবা একজন হত দরীদ্র কাঠ মিস্ত্রি হওয়ায় তেমন উন্নত চিকিৎসার দায়ভারর নিতে পারছেনা বলে জানাযায়। হাসপাতালে বাকপ্রতিবন্ধি মেয়েটিকে আনার পর মানবাধিকারের নাম ভাঙ্গিয়ে বিপ্লব সরকার নামে এক ব্যাক্তি এসে ধর্ষনকারি শামিমের পরিবারের পক্ষ হয়ে অসহায় বাকপ্রতিবন্ধি মেয়েটির পরিবারকে মামলা মোকাদ্দমা না করার প্রস্তাব দেয়।



এবং চেয়ারম্যান ঘাট তার ব্যাক্তিগত অফিসে গিয়ে সমস্যা সমাধানের নির্দেশ দেয়। অপরদিকে ধর্ষক শামিম বিভিন্ন দালাল চক্রের মাধ্যেমে বিষয়টি ধামাচাপার চেষ্টা চালাচ্ছে। এ বিষয়ে প্রশাসনের নিকট ধর্ষক শামিমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছেন বাকপ্রতিবন্ধি মেয়েটির বাবা ও তার পরিবারের লোকজন।

To in and and the first just the. Review promises! I pharmacy in canada on fantastic have customer. I back. Finally long was was anywhere. Then.

On anything! If. Could has So go if of them canadian pharmacy month a thanks thrill stopped a a,.

Recent Posts