শহরের গুনরাজদীতে ইয়াবার ছড়াছড়ি

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর




শাহারিয়ার খান ॥



চাঁদপুর শহরে গুণরাজদী এলাকায় মরন নেশা ইয়াবা বিক্রি ও সেবন করায় এলাকায় যুব সমাজ দিন দিন ধ্বংসের দিকে ধাপিত হচ্ছে। মাদক স¤্রাট সোহাগ পাটওয়ারী রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে প্রকাশ্যে ইয়াবা বিক্রি করে আসছে। চাঁদপুর মডেল থানা পুলিশ ২শ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১লক্ষ ৬৫ হাজার টাকা সহ সম্প্রতি সোহাগ পাটওয়ারী ও তার সহযোগী মাছুম কে আটক করলেও তারা জেল থেকে ছাড়া পেয়ে আবারও ইয়াবা ব্যবসা শুরু করেছে।



গুনরাজদী পাওয়ার হাউজ এর পিছনে খোকন পাটওয়ারীর ছেলে সোহাগ পাটওয়ারী প্রকাশ্যে ইয়াবা বিক্রি করছে বলে এলাকা বাসি জানিয়েছে। তারা আরো জানায়, চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে মাদক বিক্রেতা ও সেবনকরীরা বিভিন্ন মটরসাইকেল নিয়ে গুনরাজদী এলাকায় এসে ইয়াবা ডিলার সোহাগ পাটওয়ারীর কাছ থেকে মাদক ক্রয় করে নিচ্ছে। এলাকাবাসী এর প্রতিবাদ করায় সোহাগ পাটওয়ারী তার সস্ত্রাসী বাহিনীদের দিয়ে ভয়-ভীতি দেখায়। চাঁদপুর মডেল থানার এ.এস.আই আহসানুরজাম্মান লাবু সঙ্গীয় ফোর্স নিয়ে সোহাগ পাটওয়ারী বাসায় অভিযান চালিয়ে কয়েকমাস পূর্বে তাকে হাতে নাতে আটক করতে সক্ষম হয়। সে জেল তেকে বেরিয়ে এসে পুনরায় এলাকার সন্ত্রাসী বাহিনী মাধ্যমে দেধারছে ইয়াবা বিক্রি করছে।



এতে করে এলাকার যুব সমাজ ক্রমান্বয়ে মাদকাশক্ত হয়ে পরছে। একটি সূত্র জানায় মাদক স¤্রাট পাটওয়ারী ধরাছোয়ার বাইরে থেকে ইট বালু ব্যবসার করার নামে তার ইয়াবা বিক্রির স্বর্গরাজ্য গড়ে তুলেছে। সে আইন শৃঙ্খলা বাহিনীর কিছু অসবাধু কর্মকর্তাকে মাসোয়ারা দিয়ে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। এই কারণে তার বিরুদ্ধে শক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে না। সোহাগ পাটওয়ারী মাদক ব্যবসা বন্ধে এবং এলাকার যুব সমাজকে রক্ষায় জেলা প্রসাশক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী পরিবারগুলো।

Recent Posts

Leave a Comment