তিন সপ্তাহ মাঠের বাইরে মেসি

 In খেলাধুলা, দেশের বাইরে

 

তিন সপ্তাহ মাঠের বাইরে মেসি

ফের মাঠের বাইরে চলে গেলেন লিওনেল মেসি। গ্রোইনের ইনজুরির কারণে আগামী তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই আর্জেন্টাইন সুপারস্টারকে। বুধবার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ লা লিগা ম্যাচে খেলার সময় ইনজুরিতে পড়েন বার্সেলোনা তারকা।

ঘরের মাঠ ন্যু-ক্যাম্পে দ্বিতীয়ার্ধের ঘটনা; বার্সেলোনা তখন ১-০ গোলে এগিয়ে। ম্যাচের ৫৯তম মিনিটে ডিয়েগো গডিনের বাজে ট্যাকলের শিকার হয়ে চোট নিয়ে মাঠ ছাড়েন মেসি। পরে নিজস্ব ওয়েবসাইটে মেসির কুঁচকির মাংসপেশি ছিঁড়ে গেছে বলে জানায় বার্সেলোনা।

চলতি মাসের শুরুতে ভেনেজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে ইনজুরির কারণে আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে খেলতে পারেননি মেসি। তবে বার্সার হয়ে লা লিগার প্রথম পাঁচটি ম্যাচেই মাঠে নামেন তিনি। নতুন করে মেসির ইনজুরি বার্সেলোনা ও আর্জেন্টিনা উভয়কেই ভোগাবে।

ইনজুরির কারণে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে খেলতে পারবেন না মেসি। সেইসঙ্গে বার্সার হয়ে লা লিগা ম্যাচে স্পোর্টিং গিজন ও সেল্টা ভিগোর বিপক্ষেও খেলতে পারবেন না কিং লিও।

ক্ষতি কম হয়নি আর্জেন্টিনারও। আগামী মাসের শুরুতে পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ দুটিতে মেসিকে পাবে না আলবিসেলেস্তে শিবির। আগামী ১৯ অক্টোবর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে বার্সেলোনা। সেই ম্যাচের আগেই মেসি ফিরবেন বলে আশাবাদী কাতালান ক্লাবটি।

Recent Posts

Leave a Comment