রাজধানীতে ভুয়া ২ র‌্যাব কর্মকর্তা গ্রেফতার

 In প্রধান খবর

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর হাজারীবাগ থেকে ভুয়া র‌্যাব কর্মকর্তা পরিচয় দানকারী আরশাদ উজ জামান (৩৭) ও রোজী আক্তারকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-২। হাজারীবাগের পশ্চিম সুলতানগঞ্জ এলাকা থেকে শনিবার রাত সাড়ে ৯টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি জ্যাকেট, একটি হ্যান্ডকাপ ও একটি মোবাইল সেট জব্দ করা হয়।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রোববার পরিবর্তন ডটকমকে জানান, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের জায়গা-জমিসহ বিভিন্ন আর্থিক ও প্রাতিষ্ঠানিক সমস্যা সমাধানের আশ্বাসে নিজেদের র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয়ে অর্থ হাতিয়ে নিচ্ছিল। গ্রেফতার আরশাদ উজ জামান নিজেকে র‌্যাব-২ এর অফিসার কর্নেল জামান দাবি করত।

তিনি জানান, ২০০৮ সালে বাংলাদেশ সেনাবাহিনী থেকে তাকে চাকরিচ্যুত করার পরে এলাকায় নিজেকে সেনাবাহিনীর মেজর, ক্যাপ্টেন এবং বড় বড় রাজনৈতিক নেতার ভাই ভাতিজা ইত্যাদি পরিচয় দিত। অপর আসামি রোজী আক্তার বিভিন্ন অ্যাপসের মাধ্যমে পুলিশ অফিসার হিসেবে ছবি তৈরি করে এবং মোবাইলে থাকা র‌্যাব-পুলিশের ইউনিফর্ম পরিহিত ছবি প্রদর্শন করে নিজেকে ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে পরিচয় দিতেন। গ্রেফতার দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের মধ্যে সম্পর্ক কি তা এখনও জানা যায়নি।

Recent Posts

Leave a Comment