চান্দ্রাবাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ন কবির আর নেই

 In চাঁদপুর সদর উপজেলা, পড়া লেখা, প্রধান খবর

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রাবাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ন কবির আর নেই। গতকাল ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ২টায় নিজ স্কুলে হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৪০ বছর। তিনি স্ত্রী, দুই কন্যাসহ বহু শিক্ষার্থী, সুহৃদ ও স্বজন রেখে গেছেন।

রাত সাড়ে আটটায় তার প্রথম নামাজে জানাজা চান্দ্রাবাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয় মাঠে ও রাত সাড়ে ৯টায় নিজ বাড়ি পশ্চিম ভিঙ্গুলিয়ায় দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শিক্ষার্থী প্রিয় এই শিক্ষককে শেষবারের মতো দেখতে হাজার হাজার শিক্ষার্থী ও এলাকাবাসী তার বাড়িতে ছুটে আসেন। তার জানাজায় সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলি্ল অংশগ্রহণ করেন।

ডাঃ দীপু মনির শোক

চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নস্থ চান্দ্রা ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবিরের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি। তিনি এক শোকবার্তায় বলেন, মোঃ হুমায়ুন কবির এই স্কুলটির জন্যে অনেক পরিশ্রম করেছেন। স্কুলটির সুনাম সুখ্যাতির পেছনে তাঁর অনেক অবদান রয়েছে। বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, ম্যানেজিং কমিটি ও স্থানীয়দের কাছে প্রধান শিক্ষক হুমায়ুন কবির ছিলেন একজন আদর্শবান মানুষ গড়ার কারিগর। তিনি সার্বক্ষণিক এ স্কুল নিয়ে ভাবতেন। তাঁর অকাল মৃত্যুতে আমি মনে করি বিদ্যালয়টির অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। আমি তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

Recent Posts

Leave a Comment