রংপুর জাতীয় পার্টির দুর্গ, পাহারা দিয়ে রাখতে হবে: এরশাদ

 In প্রধান খবর, রাজনীতি

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রংপুর জাতীয় পার্টির দুর্গ, এই দুর্গ পাহারা দিয়ে রাখতে হবে।

মঙ্গলবার রংপুরের বড়বাড়ি বয়েচউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।

এরশাদ বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ভোটকেন্দ্র পাহারা দিতে হবে। কোনো দুষ্টু চক্র যেন জয়ের ফল ছিনিয়ে নিতে না পারে।

এজন্য তিনি দলীয় নেতাকর্মীদের একতাবদ্ধভাবে সতর্ক থাকার আহ্বান জানান।

এরশাদ বলেন, সিটি করপোরেশন নির্বাচন শুধু নয়, আগামী সংসদ নির্বাচনে দলের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। কারণ ক্ষমতাসীন আওয়ামী লীগের পরেই আমরা এখন বৃহৎ রাজনৈতিক দল। তাই ক্ষমতায় যাওয়ার জন্য আমাদের বিরুদ্ধে অনেকে ষড়যন্ত্র করতে পারে।

এরশাদ বলেন, বর্তমান সরকার আসার পর বলেছিল ১০ টাকা কেজি দরে চাল দেবে, ঘরে ঘরে চাকরি দেবে। সেই প্রতিশ্রুতি রাখতে পারে নাই। আজ লাখ লাখ শিক্ষিত ছেলেমেয়ে বেকার। চালের দাম মানুষের নাগালের বাইরে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে। নিরাপদে থাকে। জাতীয় পার্টির শাসন আমলে কোনো হিন্দু-মুসলিম সম্প্রদায়ের বাড়িঘর, দোকানপাট, মসজিদ-মন্দির ভাংচুর হয়নি। লুটপাট হয়নি। এখন কী হচ্ছে- তা দেশের মানুষ জানেন।

বর্তমান দেশের আইনশৃংখলা পরিস্থিতি সম্পর্কে এরশাদ বলেন, বর্তমান সময়ে আমরা আতংকে থাকি। কে, কখন গুম, খুন হবে- তা নিয়ে মানুষ আতংকের মাঝে বসবাস করছে। আইনশৃংখলা পরিস্থিতি এখন খুবই নাজুক অবস্থায়। মানুষ এই অবস্থা থেকে মুক্তি চায়। তাই জাতীয় পার্টিই আগামী দিনে সরকার গঠনের মূল কারিগর। আমরাই পারি দেশের মানুষের স্বপ্ন পূরণ করতে।

সে কারণে আগামী সংসদ নির্বাচনে আমি আপনাদের কাছে আমার নিজের জন্য এবং আমার দলের প্রার্থীদের পক্ষে লাঙল মার্কায় ভোট প্রার্থনা করছি।

তিনি আগামী রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফার পক্ষে ভোট প্রার্থনা করে তার হাতে লাঙল প্রতীক তুলে দেন।

এরশাদ এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় চওড়া হাটে চান্দকুঠি হেলিপ্যাড মাঠে অপর এক নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন। সেখানে তিনি একই রকম বক্তব্য দেন।

পার্টির ওয়ার্ড কমিটির সমন্বয়ক হারুন অর রশিদের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, রংপুর সিটি করপোরেশন মেয়র প্রার্থী ও পার্টির মহানগর কমিটির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর কমিটির সদস্য সচিব এসএম ইয়াসির, জেলা কমিটির সদস্য আব্দুর রাজ্জাক প্রমুখ।

Recent Posts

Leave a Comment